বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Mamata Banerjee: ‘মমতা দিদি’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী মোদী

Mamata Banerjee: ‘মমতা দিদি’কে জন্মদিনের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী মোদী

মোদী ও মমতা। ফাইল ছবি

প্রধানমন্ত্রী মোদী এদিন দুপুরে টুইটারে লেখেন, ‘মমতা দিদিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনা করি।’ উল্লেখ্য, টানা তৃতীয়বার পশ্চিমবঙ্গ মুখ্যমন্ত্রী হিসেবে রয়েছেন মমতা। তিনি ২০১১ সালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। 

আজ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ৬৮ বছরে পা দিলেন। এদিন দলের পাশাপাশি অন্যান্য রাজ্য, জাতীয় স্তরের নেতা নেত্রীরা একের পর এক মমতাকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা দিয়েছেন। সেই তালিকায় রয়েছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। এদিন প্রধানমন্ত্রী নিজের টুইটার হ্যান্ডেলে মুখ্যমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দীর্ঘায়ু প্রার্থনা করেন।

প্রধানমন্ত্রী মোদী এদিন দুপুরে টুইটারে লেখেন, ‘মমতা দিদিকে জন্মদিনের শুভেচ্ছা। তাঁর দীর্ঘ ও সুস্থ জীবনের জন্য প্রার্থনা করি।’ উল্লেখ্য, টানা তৃতীয়বার পশ্চিমবঙ্গ মুখ্যমন্ত্রী হিসেবে রয়েছেন মমতা। তিনি ২০১১ সালে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে শুভেচ্ছা জানান সমস্ত ক্ষেত্রের প্রতিনিধিরা। শাসকদলের নেতা মন্ত্রীদের পাশাপাশি তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন সিনেমা ও টেলিভিশন জগতের ব্যক্তিত্বরা। একইসঙ্গে দেশের বহু রাজ্যের মুখ্যমন্ত্রী ও জাতীয় স্তরের বহুনেতাও মমতা বন্দ্যোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

অসমের মুখ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মাও মমতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি টুইটারে লেখেন, ‘পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে জন্মদিনের আন্তরিক শুভেচ্ছা। মা কামাখ্যা আপনাকে সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করুক।’ তাঁকে জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় বাণিজ্য ও শিল্প প্রতিমন্ত্রী সোম প্রকাশ। এছাড়াও, কংগ্রেস সাংসদ অমল কোলহে, তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিন, এনসিপি প্রধান শরদ পাওয়ার মমতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বন্ধ করুন