বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কামালগাজি মোড়ে নাকা চেকিংয়ের সময় ধরা পড়ল ভুয়ো ‘CBI’

কামালগাজি মোড়ে নাকা চেকিংয়ের সময় ধরা পড়ল ভুয়ো ‘CBI’

ধৃত ৩ ভুয়ো সিবিআই অফিসার।

নরেন্দ্রপুর থানা সূত্রে জানা গিয়েছে, রোজের মতো শনিবার রাতেও কামালগাজি মোড়ে নাকা চলছিল। গভীর রাতে CBI-এর স্টিকার লাগানো একটি মারুতি অল্টো গাড়ি থামায় পুলিশ। গাড়িতে ছিলেন ৩ আরোহী।

রাস্তায় গাড়ি পরীক্ষার সময় ৩ ভুয়ো ‘সিবিআই’ অফিসারকে ধরলেন নরেন্দ্রপুর থানার পুলিশ আধিকারিকরা। শনিবার রাতে ইএম বাইপাসের কামালগাজি মোড়ে তাদের গ্রেফতার করেন আধিকারিকরা। ধৃতরা নিজেদের ‘ক্রিমিন্যাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন’-এর আধিকারিক বলে পরিচয় দেন। ধৃতদের ৫ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বারুইপুর আদালতের বিচারক।

নরেন্দ্রপুর থানা সূত্রে জানা গিয়েছে, রোজের মতো শনিবার রাতেও কামালগাজি মোড়ে নাকা চলছিল। গভীর রাতে CBI-এর স্টিকার লাগানো একটি মারুতি অল্টো গাড়ি থামায় পুলিশ। গাড়িতে ছিলেন ৩ আরোহী। তাদের মধ্যে ২ জন নিজেদের সিবিআই আধিকারিক বলে পরিচয় দেন। পরিচয়পত্র দেখতে চাইলে জানান, তারা সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন নয়, ক্রিমিন্যাল ব্যুরো অফ ইনভেস্টিগেশনের আধিকারিক।

এর পর তারা কেন নরেন্দ্রপুরে এসেছিলেন তা জানতে চান পুলিশ আধিকারিকরা। তোতলাতে শুরু করে ভুয়ো CBI. এর পর তাদের আটক করে থানায় আনা হয়। সকালে সঞ্জয় দাস, মনিরুল আলি ও সৌমিত্র নস্কর নামে ৩ জনকে গ্রেফতার দেখিয়ে তাদের চালান করা হয় বারুইপুর আদালতে। বিচারক তাদের ৫ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন।

 

বন্ধ করুন