বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমাকে আমন্ত্রণ জানানো হয়নি’‌, সর্বদলীয় বৈঠক নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন সিদ্দিকি

‘‌আমাকে আমন্ত্রণ জানানো হয়নি’‌, সর্বদলীয় বৈঠক নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন সিদ্দিকি

ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি। ছবি সৌজন্য–এএনআই।

কিন্তু সেই বৈঠকে ডাক পাননি ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি বলে অভিযোগ তাঁর। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

তাঁকে নিয়ে এখন কংগ্রেস–সিপিআইএমের অন্দরে সমস্যা দেখা দিয়েছে। তাঁর সঙ্গে জোট রাখা আর উচিত কিনা এই নিয়ে দুই দলেই ফাটল স্পষ্ট। তাঁর দল থেকে একটি মাত্র আসন বিধানসভা নির্বাচনে জিতেছে। এবার তাঁকে সর্বদলীয় বৈঠকে ডাকা হয়নি বলেই অভিযোগ। হ্যাঁ, তিনি আইএসএফ দলের বিধায়ক নওশাদ সিদ্দিকি। আগামী ২ জুলাই থেকে শুরু হচ্ছে চলতি মরসুমের বিধানসভা অধিবেশন। তার আগে সোমবার সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই বৈঠকে ডাক পাননি ভাঙড়ের বিধায়ক নওশাদ সিদ্দিকি বলে অভিযোগ তাঁর। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।

এই ঘটনা নিয়ে ক্ষুব্ধ সংযুক্ত মোর্চার বিধায়ক। এই বিষয়ে সংবাদমাধ্যমে নওশাদ সিদ্দিকি বলেন, ‘‌আমার কাছে আজকের সর্বদলীয় বৈঠক নিয়ে কোনও খবর নেই। আমার কাছে কোনওভাবেই আমন্ত্রণ জানানো হয়নি। তাই উপস্থিত থাকার প্রশ্ন আসছে না। বে এটা কেন হল তা নিয়েই প্রশ্ন থাকছে। আমরা মাননীয় স্পিকারের কাছে চিঠি দিয়ে পুরো বিষয়টা জানতে চাইব।’‌

একুশের নির্বাচনে আইএসএফ–এর সঙ্গে জোট করে প্রতিদ্বন্দ্বিতা করেছিল বাম–কংগ্রেস। কিন্তু তারা একটিও আসন পাননি। বরং আইএসএফ একটি আসন পায় ভাঙড় থেকে। অনেকে মনে করছেন অনেক ক্ষেত্রে রাজনৈতিক দলগুলির সমানুপাতিক প্রতিনিধিত্বের হারে আমন্ত্রণ জানানো হয় সর্বদলীয় বৈঠকে। তাহলে কি একমাত্র বিধায়ক হওয়ায় ডাক পেল না সংযুক্ত মোর্চার প্রতিনিধি?‌ উঠছে প্রশ্ন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের প্যাঁচে পড়ল সন্দেশখালির শিবু হাজরা, দায়ের হল ধর্ষণের দ্বিতীয় মামলা ওভারের ৬ বলে ছয়টি ছক্কা! শাস্ত্রী-যুবি-রুতুরাজদের ক্লাবে নাম তুললেন ভামসি কৃষ্ণা সোমনাথ মন্দির থেকে আনা রিস্ট ব্যান্ড পরতে নিষেধ ত্রিপুরার স্কুলে, সরব বজরং দল আগামিকাল কার কেমন কাটবে? ২২ ফেব্রুয়ারি লক্ষ্মীবারের রাশিফল জেনে নিন আজই শিবরাত্রি ২০২৪ সালে কবে পড়ছে? তিথি খুব শিঘ্রই আসছে, জেনে নিন তারিখ গোলাপি লেহেঙ্গায় 'রাজকন্যে' রকুলপ্রীত,বিয়ে করেই বউয়ের কোলে মাথা রাখলেন জ্যাকি জামশেদপুর কঠিন প্রতিপক্ষ মানলেও, এখন সব ম্যাচ ফাইনাল ধরে এগোতে চান কুয়াদ্রাত 'ফ্লাইটটা মিস হয়ে যাবে', সাড়ে ৮ ঘণ্টা পরে ED অফিস থেকে বেরিয়ে অন্য চিন্তা দেবের বিবাহিত হওয়ায় সেনার চাকরি থেকে ছাঁটাই নার্স! কেন্দ্রকে ক্ষতিপূরণের নির্দেশ SCর 'ব্যারাকপুরে জনতার রাজ', জন্মদিন পড়ল পোস্টার, লোকসভায় প্রার্থী হচ্ছেন নাকি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.