বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধানসভায় রেকর্ড নওশাদের, কনিষ্ঠতম কমিটি চেয়ারম্যান হলেন মোর্চার একমাত্র বিধায়ক
বিধানসভার বিধায়ক উন্নয়ন তহবিল কমিটির চেয়ারম্যান হয়েছেন ২৮ বছরের নওশাদ সিদ্দিকি। ছবি সৌজন্য–এএনআই।
বিধানসভার বিধায়ক উন্নয়ন তহবিল কমিটির চেয়ারম্যান হয়েছেন ২৮ বছরের নওশাদ সিদ্দিকি। ছবি সৌজন্য–এএনআই।

বিধানসভায় রেকর্ড নওশাদের, কনিষ্ঠতম কমিটি চেয়ারম্যান হলেন মোর্চার একমাত্র বিধায়ক

  • বিধানসভার বিধায়ক উন্নয়ন তহবিল কমিটির চেয়ারম্যান হয়েছেন ২৮ বছরের নওশাদ সিদ্দিকি।

তিনি সংযুক্ত মোর্চার একমাত্র জনপ্রতিনিধি। ভাঙরের সেই আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি এবার বিধানসভায় রেকর্ড গড়লেন। বিধানসভার বিধায়ক উন্নয়ন তহবিল কমিটির চেয়ারম্যান হয়েছেন ২৮ বছরের নওশাদ সিদ্দিকি। আর এর সঙ্গেই তিনি বিধানসভায় কনিষ্ঠতম কমিটি চেয়ারম্যান হওয়ার নজির গড়লেন।

গত ২ জুলাই শুরু হয় নব নির্বাচিত বিধায়কদের নিয়ে গঠিত সপ্তদশ বিধানসভার প্রথ অধিবেশন। শুক্রবার সেই অধিবেশন শেষ হল। মূলত পিএসি-র চেয়ারমনের পদের দিকেই সবার নজর দিয়ে রেখেছিলেন। সেই ফাঁকে নীরবে বাংলার রাজনীতিতে ধীরে ধীরে নিজের ছাপ রাখতে শুরু করলেন নওশাদ।

এক সপ্তাহের অধিবেশনে দুই বার বক্তব্য রেখেছেন নশাদ সিদ্দিকি। রাজ্যপালের ভাষণের উপরে আলোচনা চলাকালীন বক্তব্য রাখেন তিনি। পরে বাজেট আলোচনার সময়ও বক্তব্য পেশ করেন আইএসএফ বিধায়ক। এই দুই ক্ষেত্রেই নির্বাচনী ময়দানের আধলে বক্তব্য না রেখে পরিসংখ্যান আর যুক্তি মিশিয়ে নিজের কথা জানান আইএসএফ চেয়ারম্যান।

এদিকে কনিষ্ঠতম চেয়ারম্যান হওয়ার বিষয়ে নওশাদ জানান তিনি এটা প্রত্যাশা করেননি। তবে তিনি দায়িত্ব পালনে কোনও ত্রুটি রাখবেন না বলে জানিয়েছেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, 'আমি যে দায়িত্ব পেয়েছি, তা পালনের জন্য যা যা করতে হয়, তা সব করব। রাজনীতির ময়দানে সবে মাত্র পা রেখেছ। প্রতিদিনই কিছু না কিছু শিখছি। এই দায়িত্ব আমার শেখার পথে আরও সহায়ক হবে।'

 

বন্ধ করুন