বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > DA আন্দোলনের মঞ্চে নওশাদ সিদ্দিকির ওপর হামলা বহিরাগতর

DA আন্দোলনের মঞ্চে নওশাদ সিদ্দিকির ওপর হামলা বহিরাগতর

নওশাদকে ধাক্কা মারছেন অজ্ঞাতপরিচয় যুবক।

ডিএ আন্দোলনকারীদের তরফে জানানো হয়েছে, এই ব্যক্তি বহিরাগত। কারও অনুমতি ছাড়াই আন্দোলনের মঞ্চে ঢুকে পড়েছিলেন তিনি। ধৃতকে ময়দান থানায় নিয়ে গিয়ে তাঁর বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে মঞ্চের তরফে।

ডিএ আন্দোলনকারীদের অনশনে যোগদান করে আন্দোলন মঞ্চেই হামলার মুখে ভাঙড়ের ISF বিধায়ক নওশাদ সিদ্দিকী। শনিবার দুপুর ২টো ৩০ মিনিট নাগাদ ময়দানে DA আন্দোলনকারীদের মঞ্চে নওশাদের ওপর হামলা চালায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। নওসাদকে ধাক্কা মারেন তিনি। সঙ্গে সঙ্গে মঞ্চে উপস্থিত আন্দোলনকারীরা তাঁকে ধরে ময়দান থানার পুলিশকর্মীদের হাতে তুলে দেন।

শনিবার সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত ডিএ আন্দোলনকারীদের অনশনে সামিল হয়েছেন নওশাদ। দুপুর ২টো নাগাদ মঞ্চে বক্তব্য রাখেন তিনি। তাঁর ভাষণ শুরু হতেই এক যুবক নওশাদের দিকে এগিয়ে যান। নওশাদকে প্রশ্ন করেন, আপনি সংখ্যালঘুদের জন্য কী করেছেন? জবাবে মাইক্রোফোন হাতেই নওশাদ বলতে শুরু করেন, শুঘু সংখ্যালঘু নয়, আমি সংখ্যাগুরুদের জন্যও করতে চাই।

তাঁর মুখের কথা শেষ হতে না হতেই নওশাদকে ধাক্কা মারেন ওই যুবক। সঙ্গে সঙ্গে মঞ্চে উপস্থিত আন্দোলনকারীরা যুবককে ঘিরে ধরেন। তাঁকে নিরস্ত করার চেষ্টা করেন তাঁরা। এর পর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেন তাঁরা।

ডিএ আন্দোলনকারীদের তরফে জানানো হয়েছে, এই ব্যক্তি বহিরাগত। কারও অনুমতি ছাড়াই আন্দোলনের মঞ্চে ঢুকে পড়েছিলেন তিনি। ধৃতকে ময়দান থানায় নিয়ে গিয়ে তাঁর বিরুদ্ধে FIR দায়ের করা হয়েছে মঞ্চের তরফে।

ঘটনার পর নওশাদ বলেন, রাজনীতিতে এসে অনেক রকম নতুন অভিজ্ঞতা হয়েছে। আজও এক অভিজ্ঞতা হল। এভাবে নওশাদকে রোখা যাবে না।

এই ঘটনায় তৃণমূলের প্রতিক্রিয়া, মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরোধিতা করার জন্য ওই মঞ্চ তৈরি করা হচ্ছে। ওখানে নাটক হচ্ছে। এই ঘটনা সেই নাটকেরই অংশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.