বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শাহ বা নড্ডা নন, শুভেন্দুকে BJPতে যোগদান করাবেন দিলীপ বা অন্য কেউ: সূত্র
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

শাহ বা নড্ডা নন, শুভেন্দুকে BJPতে যোগদান করাবেন দিলীপ বা অন্য কেউ: সূত্র

  • রাজ্য বিজেপির এক বরিষ্ঠ নেতা নাম গোপন রাখার শর্তে জানিয়েছেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বা জেপি নড্ডার হাত থেকে নয়, শুভেন্দু সম্ভবত দিলীপ ঘোষ বা দলের কোনও বরিষ্ঠ জাতীয় নেতার হাত থেকে দলীয় পতাকা নেবেন।’

অমিত শাহ বা জেপি নড্ডা নন, বিজেপির অন্য কোনও নেতা দলীয় পতাকা তুলে দেবেন শুভেন্দুর হাতে। মঙ্গলবার বিজেপি সূত্রে এমনটাই জানা গিয়েছে। সঙ্গে শুভেন্দু ঘনিষ্ঠ নেতা কণিষ্ক পণ্ডা জানিয়েছেন, শুভেন্দু কবে বিজেপিতে যোগদান করবেন তা তিনি নিজেই জানাবেন। 

মঙ্গবার শুভেন্দুর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা যায় শনিবার বিজেপিতে যোগদান করতে চলেছেন তিনি। অমিত শাহের উপস্থিতিতে মেদিনীপুরেই বিজেপিতে যোগদান করবেন তিনি। তবে বিজেপি সূত্রে যোগদানের নির্ঘণ্টে কিছু ফেরবদলের কথা জানানো হয়েছে তার পরই। 

রাজ্য বিজেপির এক বরিষ্ঠ নেতা নাম গোপন রাখার শর্তে জানিয়েছেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বা জেপি নড্ডার হাত থেকে নয়, শুভেন্দু সম্ভবত দিলীপ ঘোষ বা দলের কোনও বরিষ্ঠ জাতীয় নেতার হাত থেকে দলীয় পতাকা নেবেন।’ সেক্ষেত্রে উঠে আসছে বিজেপির সহ সভাপতি মুকুল রায়ের নাম। 

ওদিকে কণিষ্ক পণ্ডা জানিয়েছেন, শুভেন্দু কবে বিজেপিতে যোগদান করবেন তা তিনিই জানাবেন। আর তার পর তৃণমূল থেকে দলে দলে নেতাকর্মীরা বিজেপিতে যোগদান করবেন। আর তা বসে বসে দেখবে তৃণমূল ও প্রশান্ত কিশোর। 

মঙ্গলবার জানা যায়, আগামী ১৭ ডিসেম্বর দিল্লি যাবেন শুভেন্দু অধিকারী। ১৮ ডিসেম্বর বিজেপিতে যোগদান করবেন তিনি। এই নিয়ে এখনো কিছু জানাননি শুভেন্দু অধিকারী নিজে। 

 

বন্ধ করুন