বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > শুভেন্দুর অবস্থান নিয়ে জল্পনার মধ্যেই বদলে গেল পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার
পূর্ব মেদিনীপুরের নতুন পুলিশ সুপার প্রবীণ প্রকাশ।
পূর্ব মেদিনীপুরের নতুন পুলিশ সুপার প্রবীণ প্রকাশ।

শুভেন্দুর অবস্থান নিয়ে জল্পনার মধ্যেই বদলে গেল পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার

  • শুক্রবার বিকেলে স্বরাষ্ট্র দফতর থেকে প্রকাশিত নির্দেশিকায় সুনীল কুমার যাদবকে জলপাইগুড়ির ডাবগ্রামে RAF ব্যাটেলিয়নের কম্যান্ড্যান্ট পদে বদলি করা হয়েছে।

শুভেন্দু অধিকারীর রাজনৈতিক জল্পনার মধ্যেই বদল হল পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার। শুক্রবার এক নির্দেশকায় পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার সুনীল কুমার যাদবকে বদলি করা হয়েছে। তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে হাওড়ার ডেপুটি কমিশনার প্রবীণ প্রকাশকে। 

শুক্রবার বিকেলে স্বরাষ্ট্র দফতর থেকে প্রকাশিত নির্দেশিকায় সুনীল কুমার যাদবকে জলপাইগুড়ির ডাবগ্রামে RAF ব্যাটেলিয়নের কম্যান্ড্যান্ট পদে বদলি করা হয়েছে। তাঁর জায়গায় পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপার করা হয়েছে হাওড়া পুলিশ কমিশনারেটের নর্থ ডিভিশনের ডেপুটি কমিশনার প্রবীণ প্রকাশকে। 

ইতিমধ্যে তৃণমূলের সঙ্গে চলবেন না বলে দলের নেতৃত্বকে জানিয়ে দিয়েছেন শুভেন্দু। রবিবার সাংবাদিক বৈঠক করে নিজের অবস্থান স্পষ্ট করবেন তিনি। তার আগে শুভেন্দুকে ফেরানোর ব্যাপারে হাল ছেড়ে দিয়েছে তৃণমূল। তাঁর সঙ্গে লড়তে তৈরি হচ্ছে রণকৌশল। এরই মধ্যে পুলিশ সুপার বদলি করে প্রশাসনিক ভাবেও শুভেন্দুর মোকাবিলার প্রস্তুতি শুরু করল শাসকদল।

 

বন্ধ করুন