বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSC Scam: নিউ টাউনে খোঁজ পাওয়া গেল প্রসন্নর আরও এক ফ্ল্যাটের, তল্লাশিতে CBI

SSC Scam: নিউ টাউনে খোঁজ পাওয়া গেল প্রসন্নর আরও এক ফ্ল্যাটের, তল্লাশিতে CBI

ধৃত প্রসন্ন রায়। নিজস্ব চিত্র

SSC নিয়োগ দুর্নীতিতে গত শনিবার প্রসন্নকুমার রায়কে গ্রেফতারির পর উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। রাজ্য ও রাজ্যের বাইরে প্রসন্নর ফ্ল্যাট, হোটেল ও রিসর্টের সন্ধান পাওয়া গিয়েছে। দুর্নীতির টাকায় ২টো চা বাগান পর্যন্ত কিনে ফেলেছিলেন প্রসন্ন।

SSC নিয়োগ দুর্নীতি গ্রেফতার চাকরির দালাল প্রসন্নকুমার রায়ের আরও একটি বিলাসবহুল ফ্ল্যাটের খোঁজ পেল সিবিআই। নিউ টাউনের মহিষবাথানের ওই ফ্ল্যাটটি ২০১৭ সালে কিনেছিলেন প্রসন্ন রায়। তবে সেই ফ্ল্যাটটি এখনো হস্তান্তর হয়নি। এই নিয়ে প্রসন্নর ৩টি ফ্ল্যাটের সন্ধান পেলেন গোয়েন্দারা।

SSC নিয়োগ দুর্নীতিতে গত শনিবার প্রসন্নকুমার রায়কে গ্রেফতারির পর উঠে এসেছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। রাজ্য ও রাজ্যের বাইরে প্রসন্নর ফ্ল্যাট, হোটেল ও রিসর্টের সন্ধান পাওয়া গিয়েছে। দুর্নীতির টাকায় ২টো চা বাগান পর্যন্ত কিনে ফেলেছিলেন প্রসন্ন। তবে গোয়েন্দাদের অনুমান, আরও সম্পত্তি রয়েছে প্রসন্নর নামে। সেই সম্পত্তির খোঁজ পেতে নথি খতিয়ে দেখার পাশাপাশি প্রসন্নকে লাগাতার জেরা করছেন তাঁরা। সেই প্রক্রিয়াতেই খোঁজ পাওয়া গেল মহিষবাথানের ফ্ল্যাটের।

চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকার প্রতারণা,প্রাথমিক শিক্ষককে কলার ধরে মার

জানা যাচ্ছে, ২০১৭ সালে অভিজাত ওই আবাসনে বিলাসবহুল ফ্ল্যাটটি কেনেন প্রশান্ত রায়। তার পর থেকে তালাবন্ধ রয়েছে ফ্ল্যাটটি। সেখানে কেউ থাকেন না। ফ্ল্যাটটিতে সম্প্রতি ইন্টিরিয়র ডেকরেশনের কাজ করাচ্ছিলেন তিনি। তার মধ্যেই গ্রেফতার হন তিনি। তবে ২০১৭ সালে কেনা ফ্ল্যাট আজও নিজের নামে নথিভুক্ত করাননি প্রশান্ত। গোয়েন্দাদের দাবি, তদন্তকারী সংস্থার নজর এড়াতেই এই কৌশল নিয়েছিলেন তিনি।

 

বন্ধ করুন