বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সাতসকালে নিউটাউনে ঘটল বড় পথদুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় উড়ে গেল বাসস্ট্যান্ড
ইকোপার্কের কাছে ঘটেছে এই দুর্ঘটনা।
ইকোপার্কের কাছে ঘটেছে এই দুর্ঘটনা।

সাতসকালে নিউটাউনে ঘটল বড় পথদুর্ঘটনা, ট্রাকের ধাক্কায় উড়ে গেল বাসস্ট্যান্ড

  • শুক্রবার সকালে একটি গোটা বাসস্ট্যান্ড উড়িয়ে দিল ঝড়ের গতিতে আসা ট্রাক।

বড় দুর্ঘটনা ঘটল নিউটাউনে। তীব্র গতির জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে বাসস্ট্যান্ড ভাঙল ট্রাক। শুক্রবার সকালে ইকোপার্কের কাছে ঘটেছে এই দুর্ঘটনা। নিউটাউন মিষ্টি হাবের সামনে বাসস্ট্যান্ডে ধাক্কা মারে কন্টেনারযুক্ত ট্রাক। তার জেরে উল্টে যায় কন্টেনারযুক্ত ট্রাকটি। চালককে আটক করেছে ইকোপার্ক থানার পুলিশ। শুক্রবার সকালে একটি গোটা বাসস্ট্যান্ড উড়িয়ে দিল ঝড়ের গতিতে আসা ট্রাক। সম্পূর্ণ বাসস্ট্যান্ডটি উড়িয়ে প্রায় ৫০ মিটার দূরে নিয়ে গিয়ে ফেলল ট্রাকটি।

এই ঘটনার পর নিউটাউনের সিসিটিভি ফুটেজ স্পিডোমিটার খতিয়ে দেখছে পুলিশ। বেপরোয়া গতিতে যাচ্ছিল গাড়িটি। তাই তদন্ত শুরু করেছে পুলিশ। একটি বিপণী থেকে সামগ্রী বোঝাই করে যাচ্ছিল ট্রাকটি। তীব্র গতি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে ঘটে এই দুর্ঘটনা। ট্রাক চালকের দাবি, তিনি নির্ধারিত গতিসীমার মধ্যেই গাড়ি চালাচ্ছিলেন। যদিও পুলিশ মনে করছেন, গাড়ির গতি ৮০ কিলোমিটার না হলে একটি গোটা বাসস্ট্যান্ড এভাবে উড়ে গিয়ে ৫০ মিটার দূরে ছিটকে পড়ত না।

এই এলাকায় প্রায়ই ঘটছে দুর্ঘটনা। তা নিয়ে বিস্তর বিতর্কও তৈরি হচ্ছিল। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধমক দিতে হয়। এই ধমকের পর চিংড়িঘাটায় বাড়ে পুলিশি কড়াকড়ি। চিংড়িঘাটায় বাড়ানো হচ্ছে পুলিশের সংখ্যা। বাড়ছে স্পিড রাডার সংখ্যা। তারপরও পথ দুর্ঘটনা ঘটেই চলেছে। আজকের ঘটনায় কেউ হতাহত না হলেও বিষয়টি পুলিশ–প্রশাসনকে ভাবিয়ে তুলেছে।

বন্ধ করুন