বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতা লন্ডন হয়নি, জল জমা নিয়ে কটাক্ষ দিলীপের
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
দিলীপ ঘোষ (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

কলকাতা লন্ডন হয়নি, জল জমা নিয়ে কটাক্ষ দিলীপের

  • প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকেও কটাক্ষ করতে ছাড়েননি দিলীপবাবু।

রাজ্যে ক্ষমতায় এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কলকাতাকে লন্ডন বানানোর কথা ঘোষণা করেছিলেন। এবার মুখ্যমন্ত্রীর সেই স্বপ্নকে হাতিয়ার করেই তৃণমূল সাংসদ সৌগত রায়কে খোঁচা দিয়ে কটাক্ষ ছুড়ে দিলেন প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

কলকাতা যে এখনও সেই জায়গাতেই রয়েছে, তার যে কোনও উন্নতি হয়নি, সেই প্রসঙ্গ তুলে ধরে বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি জানান, ‘‌সাত বছর বয়সে হাফপ্যান্ট পরে ঘুরে বেড়াতেন। এখন ৭৭–এ লুঙ্গি পরে ঘুরছেন সৌগত রায়। ৭০ বছরে কোনও বদলই হয়নি। কলকাতা লন্ডন হয়নি।’‌ উল্লেখ্য, গত কয়েকদিনের টানা বৃষ্টিতে বিপর্যস্ত কলকাতার জনজীবন। বৃষ্টিতে জল জমে তৃণমূল সাংসদ সৌগত রায়ের বাড়ির সামনেও। বৃষ্টি মাথায় নিয়েই গত কয়েকদিন আগে পরিস্থিতি পরিদর্শনে বেরিয়েছিলেন তৃণমূল সাংসদ। এবার তৃণমূল সাংসদের এক হাঁটু জলে নামাকেই কটাক্ষ ছুড়ে দিয়েছেন প্রাক্তন বিজেপির রাজ্য সভাপতি।

এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীকেও কটাক্ষ করতে ছাড়েননি দিলীপবাবু। তিনি জানান, ‘‌অধীর চৌধুরীর ডুবন্ত নৌকা ছেড়ে আরও অনেকে কোথাও যেতে চাইছেন। যেখানে যেতে চাইছেন, সেটাও ফুটো নৌকা। ভারতীয় জনতা পার্টিই সবথেকে নিরাপদ জায়গা।’‌ প্রসঙ্গত,  কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন নইমুল হক। আগামী ৩০ সেপ্টেম্বর জঙ্গিপুর, সামসেরগঞ্জে উপনির্বাচন। তার আগে এই যোগদান তৃণমূলের ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ ঘটনা বলেই মনে করা হচ্ছে। জঙ্গিপুর ও সামসেরগঞ্জে উপনির্বাচন নিয়ে দিলীপবাবু জানান, জঙ্গিপুর, সামসেরগঞ্জে আমরা লড়াই করব। সেখানে আমরা প্রার্থী দিয়েছি।

বন্ধ করুন