বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > একটাই টিম, পিকের আই প্যাকের সঙ্গে মতামতের ভিন্নতাও নেই, দাবি তৃণমূলের
ভোট কুশলী প্রশান্ত কিশোর (HT/File) (HT_PRINT)

একটাই টিম, পিকের আই প্যাকের সঙ্গে মতামতের ভিন্নতাও নেই, দাবি তৃণমূলের

  • অন্যদল থেকে একের পর এক নেতা ভিড়ে যাচ্ছেন তৃণমূলে। তাঁরাই বলছেন আই প্যাক যোগাযোগ করেছিল তাঁদের সঙ্গে।

প্রশান্ত কিশোরের আই প্যাক ও তৃণমূলের মধ্যে কোনও মতামতের ভিন্নতা নেই, কোথাও কোনও দ্বন্দ্ব নেই। এনিয়ে যাবতীয় জল্পনাকে নস্যাৎ করে রীতিমতো টুইট করে জানিয়ে দিল সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের নেতৃত্বে দল ও আই প্যাক একটি টিম হিসাবে কাজ করছে। ভবিষ্যতেও এভাবেই তারা কাজ করবে, দাবি করা হয়েছে তৃণমূলের তরফে। 

দলের তরফে টুইট করে জানানো হয়েছে, তৃণমূল ও আই প্যাকের সম্পর্ক, মতামতের ভিন্নতা নিয়ে যে জল্পনার খবর হচ্ছে তার মধ্যে সারবত্তা কিছু নেই। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে এবারের বিধানসভা নির্বাচনে ভোট কুশলী প্রশান্ত কিশোরের অবদানকে অস্বীকার করতে পারেন না অনেকেই। তাঁর কৌশলী পদক্ষেপে যে অনেকটাই কুপোকাত হয়েছে বিজেপি এটাও মানছেন অনেকেই। অন্য়দিকে এবার জাতীয় স্তরে সংগঠন বিস্তার করছে তৃণমূল। অন্যদল থেকে একের পর এক নেতা ভিড়ে যাচ্ছেন তৃণমূলে। তাঁরাই বলছেন আই প্যাক যোগাযোগ করেছিল তাঁদের সঙ্গে। এদিকে তাঁদের এই কথায় দলীয় নেতৃত্বের একাংশ সন্তুষ্ট নন বলেও নানা মহল থেকে দাবি করা হচ্ছিল।

এসবের মধ্য়ে তৃণমূল ও আইপ্যাকের সম্পর্ককে ঘিরে প্রশ্ন উঠতে শুরু করে তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েনের কথায়। বুধবার তিনি জানিয়েছিলেন তৃণমূল আর আই প্যাক এক নয়। এতেই অনেকের ধারনা হয় তৃণমূল ও পিকের আই প্যাকের মধ্য়ে ফারাক টানতে চেষ্টা করছে তৃণমূল। তবে যাবতীয় জল্পনাতে এবার জল ঢেলে দিল তৃণমূলের টুইট। 

 

বন্ধ করুন