বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নড্ডার কনভয়ে হামলা নিয়ে রাজভবনে পৌঁছে কেন নীরব মুখ্যসচিব ও ডিজি? প্রশ্ন ধনখড়ের
বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করছেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। রাজভন থেকে প্রকাশিত ছবি। 
বৃহস্পতিবার সন্ধ্যায় কলকাতার রাজভবনে রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করছেন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। রাজভন থেকে প্রকাশিত ছবি। 

নড্ডার কনভয়ে হামলা নিয়ে রাজভবনে পৌঁছে কেন নীরব মুখ্যসচিব ও ডিজি? প্রশ্ন ধনখড়ের

  • তিনি লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যসচিব ও পশ্চিমবঙ্গ পুলিশের ডিজিপি সন্ধে ৬টার সময় আমার সঙ্গে দেখা করেন। তবে কেউই বিজেপি সভাপতি জেপি নড্ডার ব্যাপারে আমাকে বিস্তারিত তথ্য জানাতে পারেননি।

ডায়মন্ড হারবারের পথে বিজেপি সভাপতি জেপি নড্ডার কনভয়ে হামলা নিয়ে মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজি কোনও জবাব দিতে পারেননি বলে জানালেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বৃহস্পতিবার সন্ধ্যায় রাজভবনে যান মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় ও রাজ্য পুলিশের ডিজি বীরেন্দ্র। এর পর টুইটে রাজ্যপাল লেখেন, এই ধরণের মৌনতা রাজ্যে সাংবাধানিক ব্যবস্থা ভেঙে পড়ার চিহ্ন। 

বৃহস্পতিবার নড্ডার কনভয়ে হামলার খবর পেয়েই মুখ্যসচিব ও রাজ্য পুলিশের ডিজিকে রাজভবনে তলব করেন রাজ্যপাল। সন্ধে ৬টা নাগাদ রাজভবনে পৌঁছন তাঁরা। সংক্ষিপ্ত সাক্ষৎ সেরে বেরিয়ে যান কিছুক্ষণের মধ্যে। এর পর একটি ছবি ও একটি ভিডিয়ো পোস্ট করেন রাজ্যপাল। তাতে তিনি লেখেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্যসচিব ও পশ্চিমবঙ্গ পুলিশের ডিজিপি সন্ধে ৬টার সময় আমার সঙ্গে দেখা করেন। তবে কেউই বিজেপি সভাপতি জেপি নড্ডার ব্যাপারে আমাকে বিস্তারিত তথ্য জানাতে পারেননি। তাঁদের মৌনতা রাজ্যে সাংবিধানিক ব্যবস্থা ভেঙে পড়ার চিহ্ন। 

বলে রাখি, এর আগে টুইটে রাজ্যপাল জানিয়েছিলেন, ডায়মন্ড হারবারের পথে জেপি নড্ডার নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করে বৃহস্পতিবার সকালেই মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করেছিলেন রাজ্যপাল। তাঁকে যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করতে নির্দেশ দিয়েছিলেন তিনি। জবাবে মুখ্যসচিব কিছুক্ষণ পর জানিয়েছিলেন, পদক্ষেপ করা হয়েছে। তার পরও এদিন দুপুরে হামলার মুখে পড়তে হয় নড্ডাকে। 

 

বন্ধ করুন