বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাজনীতি বা IPL নিয়ে নবান্নে সৌরভের সঙ্গে আলোচনা? ফাঁস করে দিলেন খোদ মমতা
সৌরভ গঙ্গোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই এবং পিটিআই)

রাজনীতি বা IPL নিয়ে নবান্নে সৌরভের সঙ্গে আলোচনা? ফাঁস করে দিলেন খোদ মমতা

  • আইপিএলের মধ্যেই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে দু'জনের মধ্যে কি আইপিএল বা রাজনীতি নিয়ে আলোচনা হয়েছে, তা নিয়ে মুখ খুললেন মমতা।

রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি। আলোচনায় উঠে আসেনি আইপিএলও (IPL 2022)। নয়া স্টেডিয়াম তৈরির জন্য ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলকে (সিএবি) যে জমি দিয়েছিল রাজ্য সরকার, তা নিয়ে আলোচনা করতেই নবান্নে আসেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এমনটাই জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বৃহস্পতিবার নবান্নে সাংবাদিক বৈঠকের শেষের দিকে মুখ্যমন্ত্রীকে প্রশ্ন করা হয়, সৌরভের সঙ্গে কি আইপিএল নিয়ে কথা হয়েছে? প্রত্যুত্তরে মমতা বলেন, ‘না, না, না। এসব নিয়ে কোনও কথা হয়নি। স্টেডিয়াম করার জন্য সিএবিকে একটা জমি দেওয়া হয়েছিল। কিন্তু ওখানে জলাভূমি থাকায় একটু সমস্যা আছে। কোনও বিকল্প জমি দেওয়া যায় কিনা, সেটা বলতেই ও এসেছিল। সেটা আমরা ভাবছি।’ সঙ্গে যোগ করেন, রাজনীতি নিয়ে সৌরভের সঙ্গে কোনও কথা হয়নি। ‘আমরা শুধু কিছুক্ষণ গল্প করেছি।’

আরও পড়ুন: নবান্নে যাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, দেখা করবেন মুখ্যমন্ত্রীর সঙ্গে

আরও পড়ুন: ইউক্রেন ফেরত পড়ুয়াদের কারা কোথায় পড়াশোনা বা ইন্টার্নশিপ করবেন? ঘোষণা মমতার

আইপিএলের মধ্যেই বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে দেখা করতে আসেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট। তাঁদের নিয়ে কী নিয়ে আলোচনা হবে, তা নিয়ে জল্পনা শুরু হয়। একটি মহল থেকে দাবি করা হচ্ছিল, ইডেন গার্ডেন্সে আইপিএলের প্লে-অফ হবে। ম্যাচ আয়োজন সংক্রান্ত বিষয় নিয়ে হয়ত নবান্নে গিয়েছেন সৌরভ। একাংশ তো এককদম বাড়িয়ে জল্পনা শুরু করে দেন, আবারও কি রাজনীতির অন্দরে সৌরভকে নিয়ে কানাঘুষো হবে? যদিও সেইসব জল্পনা নিজেই উড়িয়ে দেন মমতা। 

বন্ধ করুন