বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রাণের আশঙ্কা রয়েছে, ৪ সপ্তাহ সময় চাই, কলকাতা পুলিশের তলব এড়ালেন নূপুর শর্মা
নূপুর শর্মা (ছবি - লাইভহিন্দুস্তান)

প্রাণের আশঙ্কা রয়েছে, ৪ সপ্তাহ সময় চাই, কলকাতা পুলিশের তলব এড়ালেন নূপুর শর্মা

  • তাঁর মন্তব্যের জেরে দেশের বিভিন্ন রাজ্যে নূপুর শর্মার বিরুদ্ধে দায়ের হয়েছে FIR. FIR দায়ের হয়েছে কলকাতার নারকেলডাঙা থানাতেও। সেই FIR-এর ভিত্তিতে ২০ জুনের মধ্যে তাঁকে হাজিরা দিতে নোটিশ পাঠান তদন্তকারীরা।

হজরত মহম্মদকে নিয়ে তাঁর মন্তব্যের জন্য কলকাতা পুলিশের সমনে হাজিরা দিলেন না বিজেপির সাসপেন্ডেড নেত্রী নূপুর শর্মা। সোমবার আইনজীবী মারফৎ আরও ৪ সপ্তাহ সময় চেয়েছেন তিনি। নূপুর শর্মার দাবি, কলকাতায় এলে প্রাণের ঝুঁকি রয়েছে তাঁর।

তাঁর মন্তব্যের জেরে দেশের বিভিন্ন রাজ্যে নূপুর শর্মার বিরুদ্ধে দায়ের হয়েছে FIR. FIR দায়ের হয়েছে কলকাতার নারকেলডাঙা থানাতেও। সেই FIR-এর ভিত্তিতে ২০ জুনের মধ্যে তাঁকে হাজিরা দিতে নোটিশ পাঠান তদন্তকারীরা। কিন্তু হাজিরা দেননি নূপুর শর্মা। জানিয়েছেন, কলকাতায় প্রাণের আশঙ্কা রয়েছে তাঁর। সেজন্য ৪ সপ্তাহ সময় চেয়েছেন তিনি।

নূপুর শর্মার মন্তব্য নিয়ে সাম্প্রদায়িক তাণ্ডবের জেরে রাজ্যের বিভিন্ন এলাকায় অশান্তি ছড়ায়। রাস্তা আটকে চলে ঘণ্টার পর ঘণ্টা অবরোধ। আগুন ধরানো হয় দোকান ও বাড়িতে। অভিযোগ, ঘটনার সময় প্রায় সর্বত্র নীরব দর্শকের ভূমিকায় ছিল পুলিশ। ক্ষয়ক্ষতির পর ধরপাকড়ে নামে তারা।

 

বন্ধ করুন