বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‌WB Nurse recruitment: নিয়োগের দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে ফের নার্সদের বিক্ষোভ

‌WB Nurse recruitment: নিয়োগের দাবিতে স্বাস্থ্য ভবনের সামনে ফের নার্সদের বিক্ষোভ

বিক্ষোভরত নার্সদের সঙ্গে পুলিশের ধস্তাধ্বস্তি

এর আগে সোমবার হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসের সামনে বিক্ষোভ দেখান নার্সরা। বিক্ষোভকারীদের ৪ প্রতিনিধি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। কিন্তু বৈঠকের পরও কোনও সমাধানসূত্র মেলেনি।

নিয়োগের দাবিতে ফের স্বাস্থ্য ভবনের সামনে বিক্ষোভ দেখালেন নার্সরা। বিক্ষোভরত নার্সরা স্বাস্থ্য ভবনের মধ্যে ঢুকে পড়েন। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে যায় পুলিশ। এই ঘটনায় একজন নার্স অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে চিকিৎসার জন্য স্বাস্থ্য ভবনের ভিতরে নিয়ে যাওয়া হয়।

সম্প্রতি রাজ্যে প্রায় তিন হাজার নার্সের নিয়োগের মেধাতালিকা প্রকাশ করে স্বাস্থ্য ভবন। বিক্ষোভরত নার্সদের দাবি, মেধা তালিকায় নাম থাকা সত্বেও অনেককে কাউন্সিলিংয়ে ডাকা হয়নি। সোমবার এরই প্রতিবাদে দফায় দফায় বিক্ষোভ দেখান নার্সরা। পুলিশের সঙ্গে একপ্রকার ধস্তাধ্বস্তিও হয়। সোমবারের পর মঙ্গলবার ফের বিক্ষোভ দেখান নার্সরা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। পুলিশ এসে বিক্ষোভরত নার্সদের স্বাস্থ্য ভবন থেকে বের করে নিয়ে আসে। বৃষ্টির মধ্যেই বিক্ষোভরত নার্সরা স্বাস্থ্য ভবনের সামনে রাস্তায় বসে পড়েন। এদিন স্বাস্থ্য ভবনের কর্তাদের সঙ্গে কথা বলতে যান বিক্ষোভরত নার্সদের প্রতিনিধিরা। একজন প্রতিনিধি জানান, স্বাস্থ্য অধিকর্তার সঙ্গে কথা হয়নি। একজন আধিকারিক ডেপুটেশনের কপি জমা নিয়েছেন। শুক্রবার সন্ধ্যার মধ্যে জানাবেন বলেছেন। আলোচনায় বসার জন্য একটা তারিখ দেবেন। বিক্ষোভরত চাকরিপ্রার্থীদের পরবর্তী পদক্ষেপ কী হবে, সেবিষয়ে অবশ্য জানা যায়নি।

এর আগে সোমবার হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসের সামনে বিক্ষোভ দেখান নার্সরা। বিক্ষোভকারীদের ৪ প্রতিনিধি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন। কিন্তু বৈঠকের পরও কোনও সমাধানসূত্র মেলেনি। উল্লেখ্য, চাকরিপ্রার্থীরা জানিয়েছেন, ৬ হাজারের বেশি শূন্যপদ থাকলেও চাকরি দেওয়া হয়েছে মাত্র ২১০০ জনকে। যাদের নিয়োগ করা হয়েছে, তাঁদের কারো আবেদনের জন্য রেজিস্ট্রেশন নেই। কারো আবার ইন্টারভিউ পর্যন্ত হয়নি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.