বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Kunal Ghosh: মোদীকে উৎখাতের শপথ নেওয়া হবে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে:‌ কুণাল
 কুণাল ঘোষ (‌ছবি সৌজন্য এএনআই)‌

Kunal Ghosh: মোদীকে উৎখাতের শপথ নেওয়া হবে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে:‌ কুণাল

  • এদিনের সভা থেকেও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন কুণাল। শুভেন্দুকে বিশ্বাসঘাতক, বেইমান, মীরজাফর বলেও আক্রমণ শানিয়েছেন তিনি।

২০২৪ সালের ১৫ আগস্ট হাওয়াই চপ্পল পরা তাঁতের শাড়ি পরা মেয়েই লালকেল্লা থেকে ভাষণ দেবে। আর তারই শপথ নেওয়া হবে এবারের ২১ জুলাইয়ের সমাবেশ থেকে। সম্প্রতি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রসঙ্গ টেনে এই কথাই জানালেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

২১ জুলাইয়ের সমাবেশকে সামনে রেখে সম্প্রতি কেশিয়াড়ি বাসস্ট্যান্ডে একটি সভায় যোগ দেন কুণাল। সেখানেই বিজেপি সরকারের বিরুদ্ধে সরব হন তিনি। এই প্রসঙ্গে বলতে গিয়ে তৃণমূলের মুখপাত্র জানান, ‘‌অনেক প্রধানমন্ত্রী তো দেখলেন। ভালো ভালো পাঞ্জাবি, জহরকোট পরা লোক তো দেখলেন। দামি স্যুট করা বিগ বস প্রধানমন্ত্রীকে লালকেল্লা থেকে ভাষণ দিতেই দেখেছি। কিন্তু ২০২৪ সালের ১৫ আগস্ট হাওয়াই চপ্পল পরা তাঁতের শাড়ি পরা বাংলার মেয়ে শপথ নেবেন, এবারের ২১ জুলাইয়ের সমাবেশ থেকে আমরা সেই শপথ নেব।’‌ একইসঙ্গে তিনি জানান, ‘‌২০২৪ সালে দিল্লি থেকে মোদী সরকারকে উৎখাত করা পর্যন্ত আমাদের এই লড়াই চলবে।’‌

এদিনের সভা থেকেও রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন কুণাল। শুভেন্দুকে বিশ্বাসঘাতক, বেইমান, মীরজাফর বলেও আক্রমণ শানিয়েছেন তিনি। কুণাল ঘোষের মন্তব্য থেকেই স্পষ্ট, আগামী ২১ জুলাইয়ের সমাবেশে বিজেপির বিরুদ্ধে ঝাঁঝ বাড়াতে চলেছে তৃণমূল।

বন্ধ করুন