বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > নিউ আলিপুর থানার ওসি বদল, কোকেন কাণ্ডের জেরেই রদবদল
লালবাজার। ফাইল ছবি
লালবাজার। ফাইল ছবি

নিউ আলিপুর থানার ওসি বদল, কোকেন কাণ্ডের জেরেই রদবদল

  • যদিও লালবাজার সূত্রে খবর, এটি রুটিন বদলি। তবে পামেলা মাদক কাণ্ডের ঘটনায় এই ওসি নিয়ে জলঘোলা হয়েছিল বলে অনেকের মত।

পামেলা মাদক কাণ্ডের জেরে বদলি হলেন নিউ আলিপুর থানার ওসি অমিতশঙ্কর মুখোপাধ্যায়। তাঁকে বদলি করে পাঠানো হয়েছে স্পেশ্যাল ব্রাঞ্চে। যদিও রিজার্ভ ফোর্সে কর্মরত থাকবেন তিনি বলে খবর। আর তাঁর জায়গায় নিউ আলিপুর থানার নতুন ওসি হলেন তিলজলা থানার অতিরিক্ত ওসি শৈবাল রায়। যদিও লালবাজার সূত্রে খবর, এটি রুটিন বদলি। তবে পামেলা মাদক কাণ্ডের ঘটনায় এই ওসি নিয়ে জলঘোলা হয়েছিল বলে অনেকের মত।

গত ফেব্রুয়ারি মাসে নিউ আলিপুরে বিজেপি যুবনেত্রী পামেলা গোস্বামী ও তাঁর বন্ধু যুবনেতা প্রবীরদের গাড়ি থেকে কোকেন উদ্ধার হয়েছিল। তখন পামেলা বিজেপি নেতা রাকেশ সিং ও নিউ আলিপুর থানার ওসির বিরুদ্ধেও তাঁদের ফাঁসানোর অভিযোগ এনেছিলেন। এই থানার ওসির সঙ্গে রাকেশের সম্পর্ক ছিল বলে চাউর হয়ে যায়। যদিও তারপর রাকেশকে পুলিশ গ্রেফতার করে। মে মাসেই কোকেন–কাণ্ডের চার্জশিট থেকে পামেলা, প্রবীর ও তাঁর নিরাপত্তারক্ষীর নাম বাদ পড়ে। তারপরই এদিন বদলি হলেন নিউ আলিপুর থানার ওসি।

ইতিমধ্যেই কলকাতা পুলিশে ইন্সপেক্টর পদে রদবদল করেছে লালবাজার। বদলি হলেন কয়েকটি থানার ওসিও। অ্যাসিস্ট্যান্ট কমিশনার পদে রদবদল হয়। নিউ আলিপুর থানার ওসিও বদল করা হয়। তবে এই বদলের সঙ্গে কোকেন কাণ্ডের নাম জড়িয়েছে। যা নিয়ে লালবাজারের কোনও কর্তা মুখ খুলতে চাননি। এমনকী ওসি অমিতশঙ্কর মুখোপাধ্যায় নিজেও কোনও মন্তব্য করেননি।

বন্ধ করুন