বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ওহ্ লাভলি! হলুদ ধুতি, খালি গা, রোদ চশমায় প্রাক্তন মন্ত্রী মদন মিত্র
মদন মিত্র, বিধায়ক (ফেসবুক)
মদন মিত্র, বিধায়ক (ফেসবুক)

ওহ্ লাভলি! হলুদ ধুতি, খালি গা, রোদ চশমায় প্রাক্তন মন্ত্রী মদন মিত্র

  • যাবতীয় সমালোচনাকে দূরে রেখে ভক্তরা লিখছেন, দুধে আলতা গায়ের রং, মদনদা এভার ইয়ং।

তিনি কামারহাটির বিধায়ক। রাজ্য়ের প্রাক্তন মন্ত্রী। তিনি মদন মিত্র। আর তাঁর নাম নামের সঙ্গে কখন যেন জড়িয়ে গিয়েছে রঙিন কিছু মুহূর্ত। নিত্য নতুন অবতারে তিনি ধরা দেন ধরাধামে। এমনটাই বলেন তাঁর ভক্তরা। সেই ভক্তরাই এবার তুলে ধরলেন মদন মিত্রের একেবারে অভিনব কিছু ছবি। সেই ছবিতে মদন মিত্রের একেবারে খালি গা। পরনে হলুদ রঙের ধুতি। চোখে রোদ চশমা। মাথার উপর চাঁদিফাটা রোদ আছে এমনটা নয়। চেয়ারে বসে রয়েছেন তিনি। 

না, এখানেই শেষ নয়। শুধু চেয়ারে বসে নেই মদন মিত্র। তিনি বডি বিল্ডারদের মতো বাইসেপস দেখাচ্ছেন। হলুদ ধুতি পরিহিত মদন মিত্রের খালি গায়ের এই ছবি দেখে ভক্তকূল একেবারে উল্লসিত। অনেকেই বলছেন ফাটিয়ে দিয়েছে গুরু। নেটমাধ্যমেও ভাইরাল এসব ছবি। আসলে এই ছবি পোস্ট করেছে মদল মিত্র ফ্যান ক্লাব। ছোট করে মদন মিত্র এফসি। 'গুরু'র ছবি পোস্ট করে লিখেছেন ভক্তরা,' নো ক্যাপশন, জাস্ট সে, ওহ্ লাভলি।' এরপরই পরপর তিনটি ভালোবাসা চিহ্ন। 

 

তবে ভক্তদের একাংশ বলছেন, মদন মিত্রের নানা ভঙ্গিমার ছবি পাওয়া যায়। তবে একেবারে অনাবৃত দেহে বিধায়কের এমন হাস্যমুখের ছবি কার্যত বিরল। অনেকের কাছেই যথেষ্ট হাততালি কুড়িয়েছে এই অ্যালবাম। তবে অনেকে আবার দাবি করেছেন বিধায়কের এই ধরনের ছবি অশোভন। তবে এর আগেও একেবারে রঙিন সাজে ভক্তদের মাঝে ধরা দিয়েছিলেন প্রাক্তন মন্ত্রী। কখনও তাঁকে দেখা গিয়েছিল রাজবেশে, কখনও আবার তারকারা সেলফি তুলেছেন তাঁকে ঘিরে। তবে যাবতীয় সমালোচনাকে দূরে রেখে ভক্তরা বলছেন, দুধে আলতা গায়ের রং, মদনদা এভার ইয়ং। 

 

বন্ধ করুন