বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কলকাতার ফুলবাগানে শাশুড়িকে খুন করে আত্মঘাতী জামাই
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

কলকাতার ফুলবাগানে শাশুড়িকে খুন করে আত্মঘাতী জামাই

  • পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমিত আগরওয়াল নামে বছর ৪২-এর ওই প্রৌঢ়র সঙ্গে তাঁর স্ত্রী শিল্পীর বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। এই নিয়ে ২ পরিবারের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল।

ফের শহরে সম্পর্কের টানাপোড়েনের বলি ১। এবার জামাইয়ের গুলিতে মৃত শাশুড়ি। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে ফুলবাগানের রামকৃষ্ণ সমাধি রোডে। শাশুড়িকে খুন করে আত্মঘাতী হন জামাইও। ঘটনার তদন্তে নেমেছে ফুলবাগান থানা ও লালবাজারের হোমিসাইড শাখা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অমিত আগরওয়াল নামে বছর ৪২-এর ওই প্রৌঢ়র সঙ্গে তাঁর স্ত্রী শিল্পীর বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। এই নিয়ে ২ পরিবারের মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল। সোমবার সকালে ফুলবাগানের রামেশ্বরম আবাসনে পৌঁছয় অমিত। ফ্ল্যাটে ঢুকেই বচসা শুরু করে সে। এর পর শাশুড়িকে লক্ষ্য করে গুলি চালান অমিত। লুটিয়ে পড়েন শাশুড়ি ললিতা ধনধনিয়া। জামাইয়ের রূদ্ররূপ দেখে প্রতিবেশীর ফ্ল্যাটে পালিয়ে বাঁচেন শ্বশুর সুভাষ ধনধনিয়া। 

এর পর প্রতিবেশীর ফ্ল্যাট থেকেই ফুলবাগান থানায় ফোন করেন সুভাষবাবু। পুলিশ এসে ফ্ল্যাটে ঢুকে দেখে শাশুড়ির পাশে পড়ে রয়েছে জামাই অমিতের দেহ। আত্মঘাতী হয়েছেন তিনিও। 

ফুলবাগান থানার পুলিশ দেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছেন। কেন অমিত শাশুড়িকে খুন করলেন? খুনের আগ্নেয়াস্ত্রই বা কোথা থেকে পেলেন? তা জানতে তদন্তে নেমেছে লালবাজার। 

বন্ধ করুন