বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Old is Gold: কৃষ্ণাই বিধাননগরের মেয়র,কেঁদে ফেললেন নাম শুনে,দেখুন অন্যরা কে কোথায়
কৃষ্ণা চক্রবর্তীকেই বিধাননগরের মেয়র পদে বসানো হচ্ছে।

Old is Gold: কৃষ্ণাই বিধাননগরের মেয়র,কেঁদে ফেললেন নাম শুনে,দেখুন অন্যরা কে কোথায়

  • শেষ পর্যন্ত বিজেপি থেকে ফিরে আসা সব্যসাচী নয়, কৃষ্ণা চক্রবর্তীকেই মেয়র পদে বসালেন মমতা। আর তাঁর নাম ঘোষণা হতেই আবেগে চোখে জল কৃষ্ণার।

কার্যত  দলের প্রতি বিশ্বস্ত থাকার পুরষ্কার পেলেন কৃষ্ণা চক্রবর্তী। বিধাননগর পুরনিগমের মেয়র পদে দীর্ঘদিনের সঙ্গী কৃষ্ণা চক্রবর্তীকেই বসালেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের জাতীয় কর্মসমিতির বৈঠকে শেষে নাম ঘোষণা করলেন ফিরহাদ হাকিম। আর বিজেপি থেকে ফের তৃণমূলে ফেরৎ আসা সব্য়সাচী দত্ত পেলেন বিধাননগরের চেয়ারম্যানের পদ। ডেপুটি মেয়র অনিতা মণ্ডল। চন্দননগর ও আসানসোলের মেয়র সহ অন্যান্য পদে কে কোথায় বসছেন সেটাও জানিয়ে দিয়েছেন ফিরহাদ হাকিম।

বিধাননগরের মেয়র পদে কাকে বসানো হবে তা নিয়ে গত কয়েকদিন ধরেই তৃণমূলের অন্দরে নানা জল্পনা চলেছে। জেতার পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে আলাদাভাবে দেখা করতে গিয়েছিলেন সব্যসাচী ও কৃষ্ণা উভয়ই। নেত্রীর সঙ্গে কার কতটা ঘনিষ্ঠতা সেটা বোঝানোর প্রতিযোগিতাও চলছিল পুরোদমে। তবে শেষ পর্যন্ত বিজেপি থেকে ফিরে আসা সব্যসাচী নয়, কৃষ্ণা চক্রবর্তীকেই মেয়র পদে বসালেন মমতা। আর তাঁর নাম ঘোষণা হতেই আবেগে চোখে জল কৃষ্ণার। দল সূত্রে খবর, এদিন তৃণমূল সুপ্রিমো মিটিংয়ে জানিয়েছেন, নতুনদের স্বাগত, কিন্তু ওল্ড ইজ গোল্ড। 

এদিকে ভোটে লড়াই না করেও এবার আসানসোলের মেয়র হলেন বারাবনীর বিধায়ক বিধান উপাধ্যায়। অন্যদিকে ডেপুটি মেয়র হিসাবে থাকছেন ওয়াসিমুল হক ও অভিজিৎ ঘটক। এদিকে কিছুটা ব্যতিক্রমীভাবেই পুরনিগমের ডেপুটি মেয়র পদে দুজনকে বসানো হচ্ছে। এক্ষেত্রে পুর আইনে সংশোধনী আনা হবে বলে খবর তৃণমূল সূত্রে। অমরনাথ চট্টোপাধ্যায় হচ্ছেন চেয়ারম্যান। অন্য়দিকে চন্দনগরের মেয়রের চেয়ারে বসবেন রাম চক্রবর্তী। অন্য়ান্য নাম পরে ঘোষণা করা হবে। জানিয়েছেন ফিরহাদ হাকিম।

 

বন্ধ করুন