বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > গলফ গ্রিনে ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বৃদ্ধা, আত্মহত্যা বলে অনুমান
এখান থেকেই উদ্ধার হয় বৃদ্ধার দেহ। 
এখান থেকেই উদ্ধার হয় বৃদ্ধার দেহ। 

গলফ গ্রিনে ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী বৃদ্ধা, আত্মহত্যা বলে অনুমান

  • প্রতিবেশীরা জানিয়েছেন, বিনীতাদেবীর স্বামী প্রয়াত হয়েছেন। ছেলে - বউমা কর্মসূত্রে থাকেন লখনউয়ে। একাই ওই বাড়িতে থাকতেন তিনি।

দক্ষিণ কলকাতার গলফ গ্রিনে বহুতল থেকে পড়ে মৃত্যু হল একাকিনী বৃদ্ধার। রবিবার সকালে এই ঘটনায় গলফ গ্রিনের রাসা রোড এলাকায় চাঞ্চল্য ছাড়ায়। খবর পেয়ে দেহ উদ্ধার করে টালিগঞ্জ থানার পুলিশ। প্রাথমিক তদন্তে অনুমান, আত্মঘাতী হয়েছেন বৃদ্ধা।

প্রত্যদর্শীরা জানিয়েছেন, এদিন সকাল ১০.৩০ মিনিট নাগাদ ভারী কিছু পড়ার আওয়াজ পান স্থানীয় বাসিন্দারা। বেরিয়ে এসে দেখেন রাস্তার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন বিনীতা মুখোপাধ্যায় (৬২)। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। পুলিশকর্মীরা এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠান।

প্রতিবেশীরা জানিয়েছেন, বিনীতাদেবীর স্বামী প্রয়াত হয়েছেন। ছেলে - বউমা কর্মসূত্রে থাকেন লখনউয়ে। একাই ওই বাড়িতে থাকতেন তিনি। সম্ভবত একাকীত্বের অবসাদ থেকে আত্মঘাতী হয়েছেন বৃদ্ধা।

তদন্তে নেমে পুলিশের প্রাথমিক ধারণা, আত্মঘাতী হয়েছেন বৃদ্ধা। তিন তলা থেকে ঝাঁপ দিয়েছেন তিনি। কিন্তু বাড়ির দেওয়াল থেকে দেহ বেশ কিছুটা দূরে উদ্ধার হওয়ায় খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন তা তাঁরা। কেউ তাঁকে ধাক্কা দিয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। যোগাযোগ করা হয়েছে ছেলে ও বউমার সঙ্গে।

 

বন্ধ করুন