বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > JP Nadda: ১৯ জানুয়ারি রাজ্যে নড্ডা, জোড়া নয় শুধু নদিয়ার একটিই সভা করবেন তিনি

JP Nadda: ১৯ জানুয়ারি রাজ্যে নড্ডা, জোড়া নয় শুধু নদিয়ার একটিই সভা করবেন তিনি

বিজেপির সর্বভারতীয় সভাপতি ডেপি নড্ডা (ছবি সৌজন্যে এএনআই) (ANI)

এর আগে ঠিক ছিল  ১৯ তারিখ রাজ্যে এসে জোড়া সভা করবেন নড্ডা। একটি হবে হুগলির আরামবাগে অন্যটি নদিয়ার কৃষ্ণনগরে। তবে শেষ পর্যন্ত একটি সভা  হবে।

১৯স জানুয়ারি রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। এই সফরে তাঁর দু’টি সভা করার কথা থাকলেও একটিই সভা করবেন তিনি। নদিয়াতেই হবে সেই সভা।

এর আগে ঠিক ছিল  ১৯ তারিখ রাজ্যে এসে জোড়া সভা করবেন নড্ডা। একটি হবে হুগলির আরামবাগে অন্যটি নদিয়ার কৃষ্ণনগরে।  তবে শেষ পর্যন্ত একটি সভা  হবে, এবং সেটি হবে নদিয়ার বেথুয়াডহরি জুনিয়ার ইস্টবেঙ্গল মাঠে। 

সভাকে ঘিরে জোর প্রস্তুতিও শুরু হয়েছে। ওই সভায় উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু আধিকারী। নড্ডাকে দিয়েই পঞ্চায়েত ভোটের প্রচার শুরু করে দিতে চাইছে বিজেপি। কিন্তু কেন, প্রথমে দু’টি সভা করার ব্যাপারে ঠিক থাকলেও পরে শুধু একটা সভা করা হচ্ছে? এ নিয়ে দলের তরফে নিয়ে বলা না হলেও সূত্রের খবর, দুটি সভা আয়োজনের ক্ষেত্রে কিছু সমস্যা রয়েছে, তাই একটি সভা দিয়ে শুরু হচ্ছে। পঞ্চায়ে ভোটের আগে আবারও রাজ্যে আসবেন নড্ডা, তখন আরও সভা করা হবে। 

সূত্রের খবর, জনসভা করার পাশাপাশি বিজেপির সর্বভারতীয় সভাপতি রাজ্য নেতৃত্বের সঙ্গেও আলাদা করে বৈঠক করতে পারেন। সেই বৈঠক উপস্থিত থাকবেন সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী-সহ অন্য রাজ্য নেতারা। ঘরের কোন্দলে ইতিমধ্যেই জেরবার রাজ্য বিজেপি। তাছাড়া পঞ্চায়েত ভোট শিয়রে কড়া নাড়লেও এখনও অনেক জায়গায় বুথ কমিটি তৈরি করতে পারেনি দল। এই পরিস্থিতিতে রাজ্য নেতৃত্বকে কড়া বার্তা দিতে পারেন নড্ডা।

শাসক ইতিমধ্যেই কোমর বেঁধে পঞ্চায়েত ভোটের প্রচারে নেমে পড়েছে। দলের নেতারা গ্রামে গ্রামে ঘুরছেন ‘দিদির দূত’ হিসাবে। গ্রামবাসীদের বাড়িতে খাচ্ছেন। তাঁরা ‘দিদির সুরক্ষা কবচ’ পাচ্ছেন কি না তা নোট করছেন। বিজেপিরও গ্রামে যাওয়ার কর্মসূচি থাকলেও এখন শুরু হয়নি। সর্বভারতীয় সভাপতিকে দিয়েই প্রচার ঢাক বাজিয়ে দিয়ে চাইছে রাজ্য বিজেপির। তারপর শুরু হবে নিবিড় জনসংযোগ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর

Latest News

সারার দামী জামায় জুসের গ্লাস ওলটায় বিমানসেবিকা,রেগে আগুন সইফ কন্যা! কী করলেন? '… দেশকে বেশি ভালোবাসি', নির্বাচন থেকে সরে দাঁড়ানোর কারণ জানালেন বাইডেন প্রতিপক্ষের অনুশীলনে নজরদারি সহকারীর! নিউজিল্য়ান্ড ম্যাচ থেকে নিজেকে সরালেন কোচ বিশ্ব ভ্রুণ বিশেষজ্ঞ দিবস, চিকিৎসা বিজ্ঞানের জন্য কেন গুরুত্বপূর্ণ এই দিন পড়ুয়াদের জন্য পাঠক্রমে নিয়ে আসা হচ্ছে ‘‌এআই’‌, একাধিক কলেজ নিচ্ছে উদ্যোগ কংগ্রেস সাংসদকে ‘‌স্টুপিড’‌ সম্বোধন অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, সংসদে তোলপাড় কাণ্ড রয়্যাল বেঙ্গল টাইগারের সংখ্যা সেঞ্চুরি পার করল, বিধানসভায় তথ্য দিলেন মন্ত্রী হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.