বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনার জেরে ফের মেট্রোয় সময়সূচি বদল
 মেট্রো 
 মেট্রো 

করোনার জেরে ফের মেট্রোয় সময়সূচি বদল

  • বৃহস্পতিবার থেকে ২৩৮টি বদলে সোম থেকে শুক্রবার চলবে ২১৬টি মেট্রো। শনিবার ২১৮টি পরিবর্তে চলবে ২১৬ এবং রবিবার ১০০টির বদলে ৯৮টি মেট্রো পরিষেবার জন্য চালানো হবে।

রাজ্যে করোনা পরিস্থিতি ক্রমশই খারাপ হচ্ছে।এই পরিস্থিতিতে ফের আরো একবার মেট্রোর সময়সূচির বদল করল মেট্রো কর্তৃপক্ষ।সেইসঙ্গে ট্রেনের সংখ্যাও কমানো হয়েছে।

মেট্রো রেল সূত্রে খবর, বৃহস্পতিবার থেকে এই নয়া সময়সূচিতে মেট্রো চলবে।সোমবার একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়, আগামী ৬ মে অর্থাত্‍ বৃহস্পতিবার থেকে ২৩৮টি বদলে সোম থেকে শুক্রবার চলবে ২১৬টি মেট্রো। শনিবার ২১৮টি পরিবর্তে চলবে ২১৬ এবং রবিবার ১০০টির বদলে ৯৮টি মেট্রো পরিষেবার জন্য চালানো হবে। আপাতত কবি সুভাষ স্টেশন থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত দিনে ১৪৯টি মেট্রো চলবে।

দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ, কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার প্রথম ট্রেন ছাড়বে সকাল সাড়ে ৭টায়।দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ ট্রেন ছাড়বে রাত ৮টা ৪৮ মিনিট।দমদম থেকে কবি সুভাষ ও কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর যাওয়ার শেষ মেট্রো ছাড়বে রাত ৯টায়।শনিবারও ২১৬টি ট্রেন চলবে।সব রুটেই সকাল সাড়ে ৭টা থেকে ট্রেন পাওয়া যাবে।দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ ট্রেন ৮টা ৪৮ মিনিট।

তবে রবিবার এই রুটে ৯৮টি ট্রেন চলার কথা রয়েছে।ওই দিন সব রুটেই সকাল ৯টা থেকে প্রথম ট্রেন চলবে।দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ যাওয়ার শেষ ট্রেন রাত ৮টা ৪৮ মিনিট।অন্য রুটে শেষ ট্রেন রাত ৯টায়।তবে ইস্ট ওয়েস্ট মেট্রোর সময়সূচি অবশ্য অপরিবর্তিত রাখা হয়েছে।

বন্ধ করুন