বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির নাম করে কলকাতায় বসে প্রতারণা, গ্রেফতার ১
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দিল্লি ডেভেলপমেন্ট অথরিটির নাম করে কলকাতায় বসে প্রতারণা, গ্রেফতার ১

  • অভিযোগ, জামিনে ছাড়া পেয়েও টাকা দিতে অস্বীকার করে সে। উলটে দিল্লি উন্নয়ন সংস্থায় বরাত পাইয়ে দেওয়ার নাম করে আরও টাকা চায়।

কলকাতায় বসে দিল্লি উন্নয়ন সংস্থার নামে প্রতারণার অভিযোগে গ্রেফতার ১। শুক্রবার রাতে রাজারহাট থানার নারায়ণপুর এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে বিধাননগর কমিশনারেটের সাইবার থানা। ধৃতের নাম ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এর আগেও একবার প্রতারণার অভিযোগে গ্রেফতার হয়েছিলেন এই ব্যক্তি।

তরুণ কুমার নামে এক ব্যবসায়ীর অভিযোগ, মেয়েকে নামি স্কুলে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে ২০১৯ সালে তাঁর কাছ থেকে বেশ কিছু টাকা নেন ধ্রুব। কিন্তু কাজ হয়নি। টাকা ফেরত চাইলে টাকাও দেননি তিনি। পুলিশে অভিযোগ করলে ২০১৯ সালের ২৮ ডিসেম্বর ওই ব্যক্তি গ্রেফতার হন।

অভিযোগ, জামিনে ছাড়া পেয়েও টাকা দিতে অস্বীকার করে সে। উলটে দিল্লি উন্নয়ন সংস্থায় বরাত পাইয়ে দেওয়ার নাম করে আরও টাকা চায়। দেখান DDA-র ভুয়ো চিঠি। এভাবে অরুণবাবুর কাছ থেকে প্রায় ৬.৫ কোটি টাকা ওই যুবক হাতিয়ে নেন বলে অভিযোগ। বলা বাহুল্য, সেই বরাতও পাননি ওই ব্যবসায়ী।

সম্প্রতি ফের বিধাননগর কমিশনারেটের দ্বারস্থ হন তিনি। এর পর ফের ধ্রুব বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে প্রতিশ্রুতিভঙ্গ, প্রতারণা-সহ একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।

 

বন্ধ করুন