বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের বাড়ি ভেঙে বিপত্তি, ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক, আহত ৪
ইস্ট ক্যানাল রোডে একটি কারখানার ছাদ ভেঙে পড়লে মৃত্যু হয় ১ জনের
ইস্ট ক্যানাল রোডে একটি কারখানার ছাদ ভেঙে পড়লে মৃত্যু হয় ১ জনের

ফের বাড়ি ভেঙে বিপত্তি, ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক, আহত ৪

  • জানা যায়, ভেঙে পড়া কারখানাটি বহুদিন পুরোনো। সেটির মেরামতি কাজ চলছিল।

সপ্তমীর সকালে দুর্ঘটনায় প্রাণ হারালেন একজন। কারখানার ছাদ ভেঙে এই বিপত্তি ঘটে। কলকাতার ক্যানাল ইস্ট রোডে অবস্থিত একটি কারখানার ছাদ ভেঙে পড়লে সেখানে থাকা অনেকে আহত হন। মৃত্যু হয় একজনের। জানা গিয়েছে, মৃতের নাম আলাউদ্দিন গাজি।

জানা যায়, ভেঙে পড়া কারখানাটি বহুদিন পুরোনো। সেটির মেরামতি কাজ চলছিল। সনির্মাণকাজে নিযুক্ত কর্মীরা এই দুর্ঘটনায় আহত হয়েছে। সপ্তমীর সকালে মেরামতির কাজ চলছিল। সেই সময় আচমকা ভেঙে পড়ে বিল্ডিংয়ের ছাদটি।

উল্লেখ্য, এই নিয়ে গত কয়েকদিনে শহরে তিনটি বাড়ি ভাঙার ঘটনা ঘটল। কয়েকদিন আগেই জোড়াসাঁকোয় বাড়ি ভেঙে মৃত্যু হয় ২ জনের। রাস্তা দিয়ে বাইক নিয়ে যাওয়ার সময় বিল্ডিংয়ের একাংশ ভেঙে পড়ায় মৃত্যু হয় এখজনের। অপরজন পথচারী ছিলেন। ব্যালকনির একাংশ তাঁদের উপর ভেঙে পড়লে আশঙ্কাজনক অবস্থায় তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁদের মৃত বলে ঘোষণা করেন।

এর আগে অবিরাম বৃষ্টির জেরে আহিরীটোলা স্ট্রিটে একটি পুরনো বাড়ি ভেঙে পড়ে। একবছরের শিশুসহ দুই জনের মৃত্যু হয় সেই ঘটনায়। দোতলা বাড়িটি বেশ পুরনো ছিল। দীর্ঘদিন কোনও সংস্কারও হয়নি। এই বাড়িতে বেশ কয়েকটি পরিবার বসবাস করত। এর আগে সেপ্টেম্বর মাসের ১১ তারিখও বড়বাজারের এক নম্বর বাবুলাল লেনের একটি পুরনো বাড়ি ভেঙে পড়ে।

বন্ধ করুন