বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের দুর্ঘটনা চিংড়িঘাটায়, গুরুতর আহত যুবক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফের দুর্ঘটনা চিংড়িঘাটায়, গুরুতর আহত যুবক

  • খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ট্যাংরা থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করে তারা। আটক করা হয় চালক ও তাঁর সহযোগীকে।

ফের দুর্ঘটনা কলকাতার ইএম বাইপাসের চিংড়িঘাটা মোড়ে। বুধবার রাতে সেখানে এক যুবককে ধাক্কা মারে একটি বেপরোয়া গাড়ি। গুরুতর আহত অবস্থায় বিশ্বজিৎ নস্কর নামে ওই যুবক আরজি কর মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। স্থানীয়দের অভিযোগ, গাড়ির চালক মত্ত অবস্থায় ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে চিংড়িঘাটার মোড়ে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন বিশ্বজিৎ। তখন তাঁকে ধাক্কা মারে একটি গাড়ি। ছিটকে পড়েন তিনি। মারাত্মক জখম হয় তাঁর পা। সঙ্গে সঙ্গে এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয়রা ঘাতক গাড়িটিকে ঘিরে ফেলেন। এর পর জানা যায়, এক যুবক গাড়ি চালানো শেখার সময় নিয়ন্ত্রণ হারিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। তাঁর পাশের আসনে বসে যে ব্যক্তি তিনি মত্ত অবস্থায় ছিলেন বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ট্যাংরা থানার পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করে তারা। আটক করা হয় চালক ও তাঁর সহযোগীকে। আহত বিশ্বজিৎবাবুকে দ্রুত আরজি কর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানাচ্ছেন, সম্প্রতি দুর্ঘটনাপ্রবণ হয়ে উঠেছে চিংড়িঘাটার মোড়। এই মোড় পেরিয়েই রাস্তায় একটি বড় বাঁক রয়েছে। দুরন্ত গতিতে মোড়ে গাড়ি চালাতে গিয়ে অনেকেই নিয়ন্ত্রণ হারাচ্ছেন। আর তাতেই ঘটছে দু্র্ঘটনা।

 

বন্ধ করুন