প্রতীকি ছবি
প্রতীকি ছবি

হাওড়ায় ফের খোঁজ মিলল করোনা রোগীর, নেই বিদেশ যোগ

  • হাওড়ার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘কোথা থেকে ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হলেন তা জানার চেষ্টা চলছে।

হাওড়ায় ফের খোঁজ মিলল করোনারোগীর। আর এবারও নেই কোনও বিদেশ যোগ। যাতে কপালে ভাঁজ পড়েছে সরকার ও প্রশাসনের। কোথা থেকে ওই ব্যক্তি আক্রান্ত হলেন তা জানতে উঠে পড়ে লেগেছে তারা।

জানা গিয়েছে, পেশায় পোশাক শিল্পের কর্মী ওই ব্যক্তি জীবনে কখনও বিদেশ যাননি। বিদেশ থেকে এসেছেন এমন কারও মুখোমুখিও হননি তিনি। শুক্রবার তাঁকে শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তাঁকে ওই হাসপাতালেই আইসোলেশনে রেখে চিকিৎসা চলছে।

হাওড়ার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, ‘কোথা থেকে ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হলেন তা জানার চেষ্টা চলছে। গোটা এলাকা স্যানিটাইজ করা হচ্ছে। ব্যক্তির সংস্পর্শে আসা ২২ জনকে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে স্বাস্থ্য দফতর।’

এর আগে বালির ঘোষপাড়ার বাসিন্দা এক ব্যক্তির দেহে করোনার সংক্রমণ মিলেছিল। সেই ব্যক্তিও কস্মিনকালে বিদেশে যাননি। একের পর এক স্থানীয় সংক্রমণে হাওড়ার মতো অতিঘনবসতিপূর্ণ এলাকায় গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা বাড়ছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে হাওড়া শহর ও লাগোয়া এলাকার একাধিক জায়গা সিল করেছে পুলিশ। নিষিদ্ধ হয়েছে বাড়ি থেকে বেরনো।



বন্ধ করুন