বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > করোনা পরিস্থিতিতে দর্শকবিহীন পুজো করার সিদ্ধান্ত নিল আরও ১ পুজো কমিটি
পুজো কমিটির পক্ষ থেকে ফেসবুকে পোস্ট করা ব্যানার। 
পুজো কমিটির পক্ষ থেকে ফেসবুকে পোস্ট করা ব্যানার। 

করোনা পরিস্থিতিতে দর্শকবিহীন পুজো করার সিদ্ধান্ত নিল আরও ১ পুজো কমিটি

  • রোজ যে ভাবে পশ্চিমবঙ্গে সংক্রমণ বাড়ছে তাতে দর্শনার্থী প্রবেশ বন্ধ রাখাই উচিত বলে সাব্যস্ত করেন পুজোকর্তারা। তবে জায়ান্ট স্ক্রিনে মেইন রোড থেকে দেখা যাবে মণ্ডপ ও প্রতিমা।

সন্তোষ মিত্র স্কোয়্যারের পর এবার দর্শকবিহীন পুজো করার সিদ্ধন্ত ঘোষণা করল আরও ১টি পুজোকমিটি। বৃহস্পতিবার সকালে কলকাতা লাগোয়া বেহালার দেবদারু ফটক সর্বজনীন দুর্গোৎসব কমিটির তরফে জানানো হয়েছে, এবার তাদের পুজোয় দর্শক প্রবেশ নিষেধ। করোনা সংক্রমণ রুখতেই এই সিদ্ধান্ত বলে জানানো হয়েছে এক ফেসবুক পোস্টে।

পুজো কমিটির ফেসবুক পেজে পোস্ট করা একটি ব্যানারে লেখা হয়েছে, ‘এবার দেবদারুর ফটক বন্ধ!’ বাড়িতে থাকুন, সুস্থ থাকুন, দেখা হবে একুশে। শব্দগুলির ওপরে রয়েছে বিশাল এক তালার ছবি।

পুজো কমিটির তরফে জানানো হয়েছে, করোনা পরিস্থিতির কথা ভেবে এবার পুজো মণ্ডপে বেশ কিছু রদবদল করা হয়েছিল। রাস্তার কাছাকাছি এগিয়ে আনা হয়েছিল মণ্ডপ। রাস্তা থেকেই যাতে ঠাকুর দেখা যায় তার ব্যবস্থাও হয়েছিল। কিন্তু তার পরও রোজ যে ভাবে পশ্চিমবঙ্গে সংক্রমণ বাড়ছে তাতে দর্শনার্থী প্রবেশ বন্ধ রাখাই উচিত বলে সাব্যস্ত করেন পুজোকর্তারা। তবে জায়ান্ট স্ক্রিনে মেইন রোড থেকে দেখা যাবে মণ্ডপ ও প্রতিমা। এবার তাদের পুজোর থিম শব্দযাপন।

বুধবার সন্ধ্যায় প্রথম দর্শকবিহীন পুজো করার কথা ঘোষণা করে মধ্য কলকাতার অন্যতম ঐতিহ্যবাহী পুজো সন্তোষ মিত্র স্কোয়্যার। কমিটির তরফে জানানো হয়, করোনা পরিস্থিতিতে এবার নেবুতলা পার্কে দর্শক প্রবেশ নিষেধ।



বন্ধ করুন