বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধায়ককে ছাড়াই বৈঠকে পিকের সংস্থার কর্মীরা, বালিতে বিদ্রোহ তৃণমূলে
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া।
বালির বিধায়ক বৈশালী ডালমিয়া।

বিধায়ককে ছাড়াই বৈঠকে পিকের সংস্থার কর্মীরা, বালিতে বিদ্রোহ তৃণমূলে

  • ঘটনার কথা জানার পর বৈশালী ডালমিয়া বলেন, ‘পিকের সংস্থা দলে বিভাজন তৈরির চেষ্টা করছে। বেছে বেছে কিছু মানুষের সঙ্গে কথা বলছে তারা।’

ফের পিকের সংস্থার বিরুদ্ধে দলে বিভাজন তৈরি করার অভিযোগে সরব দলেরই একাংশ। এবার মুখ খুললেন বালির বিধায়ক বৈশালী ডালমিয়া। বুধবার বিধায়ককে ছাড়াই প্রাক্তন কাউন্সিলরদের নিয়ে পিকের সংস্থার কর্মীরা বৈঠক করায় ক্ষোভপ্রকাশ করেন তিনি। এর জেরে তাঁর অনুগামীদের সঙ্গে প্রাক্তন কাউন্সিলরদের হাতাহাতি লেগে যায় বলে অভিযোগ। 

বালি শহর মহিলা তৃণমূলের প্রাক্তন সভানেত্রী বিজয়লক্ষ্মী দেবীর অভিযোগ, বুধবার সকালে বিধায়ককে কিছু না জানিয়েই প্রাক্তন কাউন্সিলরদের নিয়ে অগ্রসেন ভবনে বৈঠক করেন পিকের সংস্থার সদস্যরা। তৃণমূলের বঙ্গজননী অভিযান কী করে সফল করা হবে তা নিয়েই এদিন মূলত আলোচনা হয়। খবর পেয়ে সেখানে পৌঁছন বিজয়লক্ষ্মীদেবী। কেন বিধায়ককে ছাড়া বৈঠক করা হল তা জানতে চান তিনি। অভিযোগ, এর জেরে আক্রান্ত হতে হয় তাঁকে। 

ঘটনার কথা জানার পর বৈশালী ডালমিয়া বলেন, ‘পিকের সংস্থা দলে বিভাজন তৈরির চেষ্টা করছে। বেছে বেছে কিছু মানুষের সঙ্গে কথা বলছে তারা।’

বলে রাখি, সম্প্রতি বালিতে ‘বহিরাগতকে প্রার্থী করা চলবে না’ বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবিসহ পোস্টার পড়ে। এর জবাবে বৈশালী ডালমিয়া বলেন, ‘ওরা তো প্রধানমন্ত্রীকে বহিরাগত বলেন, আমি কোন ছাড়।’ সূত্রের খবর, তৃণমূলের সঙ্গে ক্রমশ দূরত্ব বাড়ছে বৈশালী ডালমিয়ার।

 

বন্ধ করুন