বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Lake Town Rape case: চাকরি ও বকেয়া বেতন মেটানোর টোপ দিয়ে মহিলাকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

Lake Town Rape case: চাকরি ও বকেয়া বেতন মেটানোর টোপ দিয়ে মহিলাকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

লেকটাউনে মহিলাকে ধর্ষণের অভিযোগ। প্রতীকী ছবি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২০১৪ সালের। ওই মহিলার চাকরির প্রয়োজন থাকায় তাকে একটি স্কুলে চাকরি পাইয়ে দিয়েছিলেন দুর্জয়। কিন্তু, তারপর থেকে দুর্জয় তার সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করে বলে অভিযোগ।

আর্থিক প্রয়োজনীয়তার সুযোগে চাকরির টোপ এবং বকেয়া বেতন পাইয়ে দেওয়ার নাম করে মহিলাকে একাধিবার ধর্ষণের অভিযোগ উঠল। এই অভিযোগ উঠেছে লেকটাউন থানায়। এর ভিত্তিতে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতের নাম দুর্জয় সাঁতরা। গতকাল তাকে আদালতে তোলা হলে তার পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয় আদালত। এই অভিযোগের ভিত্তিতে আদালতে গোপন জবানবন্দি দেবেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ২০১৪ সালের। ওই মহিলার চাকরির প্রয়োজন থাকায় তাকে একটি স্কুলে চাকরি পাইয়ে দিয়েছিলেন দুর্জয়। কিন্তু, তারপর থেকে দুর্জয় তার সঙ্গে অশালীন আচরণ করতে শুরু করে বলে অভিযোগ। এরপর ওই মহিলা চাকরি ছেড়ে দেন। ১৫ দিন কাজ করার পরে তিনি আর সেখানে কাজ করেননি। অভিযোগ, সেই ১৫ দিনের বেতন পাইয়ে দেওয়ার জন্য দুর্জয় তাকে বহুবার বেশ কয়েকটি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। গতকাল ধৃতকে বিধাননগর আদালতে তোলা হলে সরকারি আইনজীবী তার পুলিশ হেফাজতের আবেদন জানান। মহিলার অভিযোগ, তাকে শুধু ধর্ষণই করা হয়নি, তার কাছ থেকে বেশকিছু গয়নাও নিয়ে নিয়েছিল ওই অভিযুক্ত।

যদিও ধৃতের আইনজীবীর বক্তব্য, ২০১৪ সালে এই ঘটনা ঘটেছিল, অথচ প্রায় ৮ বছর থানায় অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তাহলে সেক্ষেত্রে কেন ওই মহিলা এতবছর পুলিশে অভিযোগ জানাননি। মহিলা ব্ল্যাকমেইলের অভিযোগ জানালেও কী ধরনের ব্ল্যাকমেল তাও স্পষ্ট করা হয়নি। ধৃতের আইনজীবীর বক্তব্য, অভিযোগ দায়ের হওয়ার পর তাকে গোপন জবানবন্দির জন্য ডাকা হয়েছিল। কিন্তু, নির্দিষ্ট সময়ে তিনি গোপন জবানবন্দি দেননি। সেক্ষেত্রে অন্য কোনও রহস্য রয়েছে বলেই আইনজীবী দাবি করেছেন।

বাংলার মুখ খবর

Latest News

পুলওয়ামার পরে যেমন হয়েছিল, বাংলার ছোট-ছোট ‘পাকিস্তানে’ তেমনই করব, বললেন দিলীপ তীব্র তাপপ্রবাহের ‘রেড অ্যালার্ট’ জারি ৬ জায়গায়, দিল্লি ৫০ ডিগ্রি ছুঁইছুঁই! যাদবপুরে আক্রান্ত CPM কর্মী, বুথে না বসার হুমকি, অভিযুক্তকে ধরিয়ে দিলেন সৃজন ‘‌বিজেপির বেশি সাফল্য আসবে বাংলা থেকেই’‌, মোদীর সমালোচনায় বাম– কংগ্রেস–তৃণমূল জলবায়ুর পরিবর্তন রুখতে বসেছিলেন তপস্যায়, হিট স্ট্রোকে মৃত্যু হল সেই সন্ন্যাসীর ৩১শে মে ও ১লা জুন বিরাট আয়কর হানা? 'আশঙ্কা' অভিষেকের, কার বাড়িতে? 'ভোট ব্যাঙ্কের রাজনীতি করে TMC', বাংলায় এসে OBC সংরক্ষণ খারিজ নিয়ে সরব মোদী ভেঙে গেল টিভি স্ক্রিন, লন্ডভন্ড স্টেডিয়াম! ঝড়ে বাতিল BAN vs USA প্রস্তুতি ম্যাচ আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল আটকে থাকা টাকা আসবে হাতে, ব্যবসায় বিপুল সাফল্য! শুক্রের উদয়ে ৩ রাশিতে সৌভাগ্য

Latest IPL News

আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ মন্নাতে বসে গম্ভীরকে ব্ল্যাঙ্ক চেক দিয়েছিলেন শাহরুখ, কিছুই টের পাননি LSG কর্ণধার KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.