বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ধুন্ধুমার তিলজলায়, চলল বোমাবাজি, গুলিবিদ্ধ হয়ে আহত ১
ধুন্ধুমার তিলজলায়, চলল বোমাবাজি, গুলিবিদ্ধ হয়ে আহত ১

ধুন্ধুমার তিলজলায়, চলল বোমাবাজি, গুলিবিদ্ধ হয়ে আহত ১

  • এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ

রিজেন্ট পার্কের ঘটনার রেশ কাটতে না কাটতেই সাতসকালে তিলজলায় চলল গুলি। হল বোমাবাজি। গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভরতি করা হয়েছে ন্যাশনাল মেডিকেল কলেজ ও হাসপাতাল। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। 

এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। তবে অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। শনিবার সকাল সাড়ে সাতটা নাগাদ ঘটনাটি ঘটেছে তিলজলা রোডের হনুমান মন্দিরের কাছে।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, এদিন সকালে রাজু রায় নামে এক প্রতিবেশীর সঙ্গে বচসা জড়িয়ে পড়ে শিরোদ নামে স্থানীয় এক দুষ্কৃতী। ঘটনায় আচমকা পিস্তল বের করে রাজুকে লক্ষ্য করে গুলি ছোড়ে। গুলি লাগে রাজুর ডান হাতে। তারপরেও ওই দুষ্কৃতী তাঁর বাড়ির সামনে বোমাবাজি করে বলে অভিযোগ। 

ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছায় তিলজলা থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, অভিযুক্ত যুবকের বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। দীর্ঘদিন ধরেই তাকে গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে। সকাল-সকাল এরকম রকম ঘটনায় স্বাভাবিকভাবেই স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক তৈরি হয়। কী কারণে এই ঝামেলা, তা এখনও জানতে পারেনি পুলিশ। 

উল্লেখ্য, গতকালই রিজেন্ট পার্কে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করে দুষ্কৃতীরা। সেই ঘটনায় অভিযুক্ত সুজিত মল্লিকের খোঁজে রাতভর ডায়মন্ড হারবার-সহ দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিশ। তারপরেও তাকে গ্রেফতার করা যায়নি। পুলিশের অনুমান ,ভিন রাজ্যে পালিয়ে যেতে পারে অভিযুক্ত। শহরে পরপর দু'দিন গুলি চালানোর ঘটনায় আতঙ্কগ্রস্ত সাধারণ মানুষ।

বন্ধ করুন