বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্কুটি থেকে রাস্তায় ছিটকে পড়লেন মহিলা , মাথা পিষে দিল ট্রাক, পথ দুর্ঘটনা
পথ দুর্ঘটনায় মৃত্যু মহিলার। প্রতীকী ছবি।

স্কুটি থেকে রাস্তায় ছিটকে পড়লেন মহিলা , মাথা পিষে দিল ট্রাক, পথ দুর্ঘটনা

  • স্কুটি চালক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজে তার চিকিৎসা চলছে।

মর্মান্তিক পথ দুর্ঘটনা ঘটল উত্তর ২৪ পরগনার বেলঘরিয়ায়। ট্রাকের চাকায় পিষে গেল স্কুটি আরোহীর মাথা। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বেলঘড়িয়া নীলগঞ্জ রোডে। ঘটনায় ট্রাকচালককে স্থানীয় বাসিন্দারাই ধরে ফেলেন। তারা ট্রাক চালককে পুলিশের হাতে তুলে দেন। অন্যদিকে, স্কুটি চালক আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। কামারহাটি সাগর দত্ত মেডিক্যাল কলেজে তার চিকিৎসা চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে এই ঘটনা ঘটেছে। এক ব্যক্তির সঙ্গে স্কুটিতে করে যাচ্ছিলেন ওই মহিলা। তারা ডানলপের দিকে যাচ্ছিলেন। স্কুটির পিছনের দিকে ছিলেন ওই মহিলা। প্রত্যক্ষদর্শীদের দাবি, স্কুটিটি যাওয়ার সময় পিছন থেকে একটি ট্রাক এসে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে স্কুটি সহ স্কুটির চালক এবং আরোহী রাস্তায় উল্টে পড়ে যান। সেই সময় ওই ট্রাকের চাকায় মহিলা মাথা পিষে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। ক্ষুব্ধ জনতারা ট্রাক আটকে ট্রাকচালককে বাইরে বের করে বেধড়ক মারধর করেন। পরে পুলিশ আসলে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

স্থানীয়দের অভিযোগ, ওই ট্রাকচালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। সেই কারণে এই দুর্ঘটনা ঘটেছে। উত্তেজিত জনতা ট্রাকটিকে ও ভাঙচুর করেছে। চালকের পাশাপাশি ট্রাকটিকে আটক করেছে পুলিশ। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে বেলঘড়িয়া থানার পুলিশ।

বন্ধ করুন