বাড়ি > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় ফের কুচকাওয়াজের মহড়ায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি
কলকাতা পুলিশের প্যারেড (REUTERS)
কলকাতা পুলিশের প্যারেড (REUTERS)

কলকাতায় ফের কুচকাওয়াজের মহড়ায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি

  • সুরক্ষার ব্যবস্থা করেই স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের মহড়া দিচ্ছিলেন কলকাতা পুলিশের কর্মীরা। তখনই সেখানে বেপরোয়া গতিতে ঢুকে পড়ে গাড়িটি।

কলকাতায় ফের কুচকাওয়াজের মহড়ায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। পুলিশের গাড়িকে ধাক্কা মেরে গ্রেফতার কলেজ পড়ুয়া এক তরুণ। মঙ্গলবার ভোরে ময়দান এলাকায় এই ঘটনায় কোনও পুলিশকর্মী হতাহত হননি। লালবাজার সূত্রে জানা গিয়েছে, গাড়ির চালক ছিলেন অরিত্র সান্যাল নামে ১৯ বছর বয়সী এক তরুণ। আটক হয়েছে তাঁর সেডান গাড়ি। 

২০১৬ সালের ১৩ জানুয়ারি কলকাতার রেড রোডে প্রজাতন্ত্র দিবসের মহড়া চলাকালীন ঢুকে পড়েছিল একটি বেপরোয়া গাড়ি। সেই গাড়ির ধাক্কায় মৃত্যু হয়েছিল ফোর্ট উইলিয়ামে কর্মরত সেনাবাহিনীর কর্মী অভিমন্যু গৌরের। তার পর থেকে রেড রোডে কুচকাওয়াজের মহড়া থাকলে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়। 

মঙ্গলবার ভোরে সেরকম সুরক্ষার ব্যবস্থা করেই স্বাধীনতা দিবসের অনুষ্ঠানের মহড়া দিচ্ছিলেন কলকাতা পুলিশের কর্মীরা। তখনই সেখানে বেপরোয়া গতিতে ঢুকে পড়ে গাড়িটি। এর পর পুলিশের একটি গাড়িতে ধাক্কা মারে সেটি। 

লালবাজার সূত্রে জানা গিয়েছে, গাড়িটি সুলগ্না সান্যালের নামে কেনা। তিনি গাড়ির চালক অরিত্রর মা। অরিত্র ভুবনেশ্বরের একটি কলেজে স্নাতকের পড়ুয়া। তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানো ও ট্রাফিক আইন ভাঙার একাধিক মামলা দিয়েছে পুলিশ। 

 

বন্ধ করুন