বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূলে যোগ দিতে চলেছেন ভাটপাড়ার বিধায়ক পবন সিং, জানালেন বাবা অর্জুন
রবিবার তৃণমূলে যোগদানের পর অর্জুন সিং।  (PTI)

তৃণমূলে যোগ দিতে চলেছেন ভাটপাড়ার বিধায়ক পবন সিং, জানালেন বাবা অর্জুন

  • এদিন কলকাতার ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে দলবদল করেন অর্জুন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, শারীরিক অসুস্থতার জন্য এদিন কলকাতা আসতে পারেননি ছেলে পবন।

রবিবার বিকেলেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন অর্জুন সিং। আর অর্জুনের দলত্যাগের পরই তাঁর বিধায়ক ছেলে পবন সিংয়ের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। তবে এব্যাপারে বেশি রাখঢাক করেননি অর্জুন। স্পষ্ট করে দিয়েছেন, অসুস্থতার জন্য তাঁর সঙ্গে আসতে পারেননি পবন। খুব তাড়াতাড়ি তৃণমূলে যোগ দেবেন তিনিও।

এদিন কলকাতার ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দফতরে দলবদল করেন অর্জুন। এর পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, শারীরিক অসুস্থতার জন্য এদিন কলকাতা আসতে পারেননি ছেলে পবন। তিনি ভাটপাড়ার বাড়িতেই রয়েছেন। খুব দ্রুত সময় সুযোগ মতো তৃণমূলে যোগদান করবেন তিনিও।

বারাকপুরে বাবার সান্নিধ্যে ছেলের রাজনৈতিক হাতেখড়ি নতুন নয়। এর আগে মুকুল রায়ের ছত্রছায়ায় বিধায়ক হয়েছিলেন ছেলে শুভ্রাংশু রায়। যদিও গত বিধানসভা নির্বাচনে নিজের এলাকা বীজপুর থেকে হেরেছেন তিনি। তবে কৃষ্ণনগর উত্তর থেকে বিজেপির টিকিটে জিতেছিলেন মুকুল। তার পর বাবার পিছন পিছন বিজেপি ছেড়ে তৃণমূলে নাম লিখিয়েছিলেন তিনিও।

একের পর এক দলবদল নিয়ে এদিন বিজেপির সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘প্রশাসনিক চাপের মুখে আত্মসমর্পণ করেছেন অর্জুন। পুলিশকে সঙ্গে নিয়ে যারা রাজনীতি করেছে তাদের পক্ষে পুলিশের বিরুদ্ধে বেশিদিন রাজনীতি করা সম্ভব নয়।’

 

বন্ধ করুন