বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পঞ্চায়েত নির্বাচনের কৌশল ঠিক করতে দিল্লিতে সাংসদদের নিয়ে বৈঠকে বসছে BJP নেতৃত্ব

পঞ্চায়েত নির্বাচনের কৌশল ঠিক করতে দিল্লিতে সাংসদদের নিয়ে বৈঠকে বসছে BJP নেতৃত্ব

প্রতিকি ছবি

মমতার সফরের পরেই আগামী সপ্তাহে দিল্লি যেতে চলেছেন শুভেন্দু অধিকারী। তিনি দিল্লিতে হাজির থাকাকালীনই গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছেন বিজেপি নেতারা। বৈঠকে শুভেন্দুবাবু ছাড়াও থাকবেন দিলীপ ঘোষ, রাজ্যের পর্যবেক্ষকরা, থাকবেন রাজ্যের সাংসদরা।

ডিসেম্বর ডেডলাইন নিয়ে জল্পনার মধ্যেই দিনক্ষণ পর্যন্ত ঘোষণা করে দিয়েছেন শুভেন্দু অধিকারী। তারই মধ্যে দিল্লিতে বসতে চলেছে বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠক। বৈঠকে যোগ দিতে দিল্লিতে থাকতে বলা হয়েছে রাজ্যের সমস্ত সাংসদকে। বৈঠকে পঞ্চায়েত নির্বাচনের রণনীতি তৈরি হতে পারে বলে সূত্রের খবর। আগামী সপ্তাহেই দিল্লিতে বসতে চলেছে এই বৈঠক।

নিয়োগ দুর্নীতি নিয়ে ল্যাজেগোবরে অবস্থা মমতা সরকারের। তার মধ্যে চলতি সপ্তাহে ২ বার প্রধানমন্ত্রীর ডাকা বৈঠকে যোগদান করেছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তাতে যে বিজেপি আক্রমণের ঝাঁঝ কমাবে না তা স্পষ্ট নেতাদের মন্তব্যে। মমতার সফরের পরেই আগামী সপ্তাহে দিল্লি যেতে চলেছেন শুভেন্দু অধিকারী। তিনি দিল্লিতে হাজির থাকাকালীনই গুরুত্বপূর্ণ বৈঠকে বসতে চলেছেন বিজেপি নেতারা। বৈঠকে শুভেন্দুবাবু ছাড়াও থাকবেন দিলীপ ঘোষ, রাজ্যের পর্যবেক্ষকরা, থাকবেন রাজ্যের সাংসদরা। সেই বৈঠকে পঞ্চায়েত নির্বাচনে কী ভাবে দুর্নীতির ইস্যুটি তুলে ধরা হবে তা চূড়ান্ত হবে। সঙ্গে রাজ্যের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়েও আলোচনা হতে পারে বলে সূত্রের খবর।

বিজেপি সূত্রে আরও জানা গিয়েছে, রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির মতো কোনও পদক্ষেপ করার পরিকল্পনা নেই দলের শীর্ষ নেতৃত্বের। বদলে নিয়োগ দুর্নীতি মামলায় ছুটিয়ে তৃণমূলকে শেষ করতে চান তাঁরা।

 

বাংলার মুখ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.