বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Paresh Pal After CBI Interrogation: ‘যতবার ডাকবে, ততবার আসব’, অভিজিৎ খুন মামলায় CBI জেরা শেষে দাবি পরেশ পালের
পরেশ পাল। ফাইল ছবি

Paresh Pal After CBI Interrogation: ‘যতবার ডাকবে, ততবার আসব’, অভিজিৎ খুন মামলায় CBI জেরা শেষে দাবি পরেশ পালের

  • সিবিআই অফিস থেকে বের হতে হতে পরেশ পাল বলেন, ‘যতবার ডাকবে, ততবার আসব’। পাশাপাশি অভিজিৎ সরকারের খুনের ঘটনার সঙ্গে যোগ থাকার কথা অস্বীকার করেন তৃণমূল বিধায়ক।

তিন ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সিবিআই অফিস থেকে বের হলেন বেলেঘাটার বিধায়ক পরেশ পাল। অফিস থেকে বের হতে হতে পরেশ পাল বলেন, ‘যতবার ডাকবে, ততবার আসব’। পাশাপাশি অভিজিৎ সরকারের খুনের ঘটনার সঙ্গে যোগ থাকার কথা অস্বীকার করেন তৃণমূল বিধায়ক। (আরও পড়ুন: ED-র পর সোদপুরে CID হানা, জালে লক্ষাধিক টাকা তছরূপে যুক্ত ‘পুলিশ ইনফর্মার’)

২০২১ সালের বিধানসভার নির্বাচনের ফল প্রকাশের পর কলকাতার বেলেঘাটায় নৃশংস ভাবে খুন করা হয়েছিল বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে। সেই ঘটনায় ফের একবার সিবিআই-এর তরফে তলব করা হয়েছিল বেলেঘাটার তৃণমূল বিধায়ক পরেশ পালকে। সেই তলবে সাড়া দিয়ে আজ সকালে সিজিও কমপ্লেক্সে পৌঁছান পরেশ। সকাল ১০টা নাগাদ আইনজীবীকে নিয়ে সিবিআই-এর স্পেশাল ক্রাইম ব্রাঞ্চে যান তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন: ‘নোংরামি হচ্ছে’, এ কী বললেন প্রসূন? তৃণমূল সাংসদের মুখে ‘জেলে যাওয়ার’ কথা!

অভিযোগ ভোটের ফলাফল বের হওয়ার দিনই অভিজিৎ সরকারকে কাঁকুরগাছিতে নৃশংসভাবে ঘিরে ধরে খুন করা হয়েছিল। বিজেপির অভিযোগ, তৃণমূল পূর্ব পরিকল্পিতভাবে অভিজিত্কে খুন করেছে। এদিকে মৃত বিজেপি কর্মীর দেহকে ঘিরেও নানা টানাপোড়েন চলেছিল। কম্যান্ড হাসপাতালের মর্গে থাকা দেহ প্রসঙ্গে পরিবারের দাবি ছিল, বিকৃত ওই দেহ অভিজিতের নয়। পুলিশ এবং হাসপাতালের বিরুদ্ধে দেহ সঠিক ভাবে সংরক্ষণ না করার অভিযোগ ওঠে। এরপরই বিজেপি কর্মী অভিজিৎ সরকারের ডিএনএ পরীক্ষার নির্দেশ দিয়েছিল কলকাতা হাই কোর্ট। নির্দেশ অনুযায়ী দ্বিতীয়বার ময়নাতদন্তও হয় অভিজিতের।

২ মে ভোট গণনার সন্ধ্যায় বেলেঘাটায় বিজেপি কর্মী অভিজিৎ সরকারকে পিটিয়ে মারে দুষ্কৃতীরা। এমনকী তার পোষ্য কুকুরটিও রক্ষা পায়নি। ভোট পরবর্তী হিংসার ঘটনার তদন্তে নেমে সিবিআইয়ের গোয়েন্দারা একাধিকবার অভিজিৎ সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে তাঁদের বাড়িতে গিয়েছেন। অভিযুক্তদের বিরুদ্ধে তথ্য প্রমাণ জোগাড় করে ২০ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করে।

বন্ধ করুন