বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > পুজোর মধ্যে ব্যানার ছেঁড়া নিয়ে প্রকাশ্যে সাধন পান্ডে ও পরেশ পালের দ্বন্দ
ফাইল ছবি 
ফাইল ছবি 

পুজোর মধ্যে ব্যানার ছেঁড়া নিয়ে প্রকাশ্যে সাধন পান্ডে ও পরেশ পালের দ্বন্দ

  • উত্তর কলকাতায় সাধন পান্ডের সঙ্গে পরেশ পালের বিবাদ বেশ কয়েক দশকের পুরনো। একই দলে থাকলেও দুজনের সম্পর্ক আদায় – কাঁচকলায়। সাধন পান্ডের কপালে একাধিকবার মন্ত্রিত্বের শিকে ছিঁড়লেও পরেশ পালের সে সৌভাগ্য হয়নি।

পুজোর মধ্যেই ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে প্রকাশ্যে চলে এল তৃণমূলের গোষ্ঠীকোন্দল। বেলেঘাটার বিধায়ক পরেশ পালের দাবি, তাঁর ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া একটি ব্যানার ছিঁড়েছে মানিকতলার বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সাধন পান্ডের অনুগামীরা। এমনকী থানায় অভিযোগ করেছেন তিনি। অভিযোগ অস্বীকার করেছেন অসুস্থ সাধন পান্ডের মেয়ে শ্রেয়া পান্ডে।

পরেশবাবুর অভিযোগ, তাঁর ও অভিষেকের ছবি দেওয়া ব্যানার ছিঁড়েছে সাধন পান্ডের ২ অনুগামী। তাঁর দাবি, সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে সাধন পান্ডের ২ প্রাক্তন নিরাপত্তারক্ষী আমার ব্যানার ছিঁড়ছে। প্রমাণ সহ আমি ফুলবাগান থানায় অভিযোগ করেছি।

উত্তর কলকাতায় সাধন পান্ডের সঙ্গে পরেশ পালের বিবাদ বেশ কয়েক দশকের পুরনো। একই দলে থাকলেও দুজনের সম্পর্ক আদায় – কাঁচকলায়। সাধন পান্ডের কপালে একাধিকবার মন্ত্রিত্বের শিকে ছিঁড়লেও পরেশ পালের সে সৌভাগ্য হয়নি। বর্তমানে রাজ্যের ক্রেতা সুরক্ষা মন্ত্রীর পদে থাকলেও অসুস্থতার কারণে শয্যাশায়ী সাধনবাবু। এই পরিস্থিতিতে পরেশ পালের অভিযোগ শুনে সাধন পান্ডের কন্যা অভিনেত্রী শ্রেয়া পান্ডে বলেন, ‘আমাদের কেউ এর সঙ্গে যুক্ত নয়। একটা অসুস্থ মানুষের কোথায় আরোগ্য কামনা করবে, তা না আজেবাজে অভিযোগ করছে।’

 

বন্ধ করুন