বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > SSKM-এর ICCU-তে ভর্তি পার্থ, গঠিত হল ৬ সদস্যের মেডিক্যাল টিম
পার্থ চট্টোপাধ্যায়কে অ্যাম্বুল্যান্সে তুলছেন ED আধিকারিকরা।

SSKM-এর ICCU-তে ভর্তি পার্থ, গঠিত হল ৬ সদস্যের মেডিক্যাল টিম

  • শুক্রবার পার্থ-ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটির বেশি নগদ উদ্ধারের পর থেকেই মন্ত্রীর গ্রেফতারি নিয়ে জল্পনা চলছিল। শনিবার রাত ১.৫৫ মিনিটে তাঁকে গ্রেফতার করে ED. শনিবার সকালে শেষ করা হয় গ্রেফতারির আনুষ্ঠানিকতা।

গ্রেফতারির পরই শারীরিক অসুস্থতা। আর তার জেরেই আদালতের নির্দেশে পার্থ চট্টোপাধ্যায়কে SSKM হাসপাতালে ভর্তি করল ED. শনিবার বিকেলে পার্থবাবুকে ২ দিনে ED হেফাজতের নির্দেশ দেয় আদালত। এর পরই তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে জানিয়ে আদালতের কাছে চিকিৎসার ব্যবস্থা করার আবেদন জানান মন্ত্রীর আইনজীবীরা।

আদালত সূত্রে খবর, সওয়ালে পার্থবাবুর আইনজীবীরা বলেন, পার্থবাবুর শারীরিক অবস্থা ভালো নয়। তাঁর হৃদযন্ত্রে সমস্যা রয়েছে। তার ওপর লাগাতার জেরায় অসুস্থ বোধ করছেন তিনি। এর পরই পার্থবাবুকে কম্যান্ড হাসপাতালে ভর্তি করানোর প্রস্তাব দেন ইডির আইনজীবী। কিন্তু সেই আবেদন অগ্রাহ্য করে তাঁকে SSKM-এ ভর্তির নির্দেশ দেন বিচারক। এর পর পার্থবাবুকে SSKM হাসপাতালের ICCU-র ১৮ নম্বর বেডে ভর্তি করা হয়। তাঁর চিকিৎসার জন্য গঠিত হয়েছে ৬ সদস্যের মেডিক্যাল টিম। তাতে রয়েছে হৃদরোগ, ফুসফুস, হাঁড়, স্নায়ুরোগ, মেডিসিন ও অন্তঃক্ষরাগ্রন্থি বিশেষজ্ঞ।

শুক্রবার পার্থ-ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটির বেশি নগদ উদ্ধারের পর থেকেই মন্ত্রীর গ্রেফতারি নিয়ে জল্পনা চলছিল। শনিবার রাত ১.৫৫ মিনিটে তাঁকে গ্রেফতার করে ED. শনিবার সকালে শেষ করা হয় গ্রেফতারির আনুষ্ঠানিকতা। বেলা ১০টায় তাঁকে বাড়ি থেকে বার করে নিয়ে যায় জোকা ESI হাসপাতালে। সেখান থেকে ব্যাঙ্কশাল আদালতে পার্থবাবুকে পেশ করেছে ইডি। আদালত তাঁকে সোমবার পর্যন্ত ED হেফাজতের নির্দেশ দেয়। এর পরই পার্থবাবুর শারীরিক অবস্থার অবনতির কথা জানিয়ে তাঁকে হাসপাতালে ভর্তির আবেদন জানান আইনজীবীরা।

 

বন্ধ করুন