বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > জীবন বিমার নথিতে পার্থকে ‘আঙ্কেল’ বলে উল্লেখ করেছিলেন অর্পিতা
জীবন বিমার নথিতে পার্থকে ‘আঙ্কেল’ বলে উল্লেখ করেছিলেন অর্পিতা

জীবন বিমার নথিতে পার্থকে ‘আঙ্কেল’ বলে উল্লেখ করেছিলেন অর্পিতা

  • বৃহস্পতিবার জেরায় পার্থবাবু দাবি করেন, অর্পিতা মুখোপাধ্যায়কে তিনি তেমন ভাবে চেনেন না। শুক্রবার দুজনকে মুখোমুখি বসিয়ে জেরার সময় পার্থবাবুর কাছে তদন্তকারীরা জানতে চান আপনি একে চেনেন?

বিমার নথিতে পার্থ চট্টোপাধ্যায়কে নিজের ‘আঙ্কল’ বলে পরিচয় দিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়। শুক্রবার এক বিমার নথি থেকে এমনই জানা গিয়েছে। জেরায় পার্থ চট্টোপাধ্যায় অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতা অস্বীকার করেছেন পার্থ চট্টোপাধ্যায়। ওদিকে ইডির হাতে থাকা অর্পিতার ৩১টি জীবন বিমার নথিতে নমিনি পার্থই। এদিন তেমনই একটি জীবন বিমার একাংশ প্রকাশ্যে আসে। তাতে দেখা যায় নমিনি হিসাবে পার্থ চট্টোপাধ্যায়কে ‘আঙ্কেল’ বলে উল্লেখ করেছেন তিনি।

বৃহস্পতিবার জেরায় পার্থবাবু দাবি করেন, অর্পিতা মুখোপাধ্যায়কে তিনি তেমন ভাবে চেনেন না। শুক্রবার দুজনকে মুখোমুখি বসিয়ে জেরার সময় পার্থবাবুর কাছে তদন্তকারীরা জানতে চান আপনি একে চেনেন? জবাবে পার্থবাবু বলেন, ‘‌না তেমনভাবে চিনি না। অনেকেই আসেন আমার কাছে। তাই দেখেছি। নাকতলার পুজোতেও দেখেছি।’‌ এই মন্তব্যের পরই পার্থকে প্রশ্ন করা হয়, ‘‌অর্পিতার ফ্ল্যাট থেকে এত টাকা উদ্ধার হয়েছে জানেন আপনি?’‌ পার্থ চট্টোপাধ্যায়ের জবাব, ‘‌শুনলাম। তবে ওই টাকা আমার নয়।’‌

গত ২২ জুলাই পার্থবাবুর বাড়ি থেকে উদ্ধার নথিতে প্রথম অর্পিতার নাম জানতে পারেন তদন্তকারীরা। সেদিন বিকেলে অর্পিতার টালিগঞ্জের ফ্ল্যাটে ২১ কোটি ৯০ লক্ষ টাকা উদ্ধার করেন ইডির আধিকারিকরা। এর পর অর্পিতা ও পার্থকে গ্রেফতার করেন গোয়েন্দারা।

 

বন্ধ করুন