বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > টাকা রাখতে আসত কে? জানতে অর্পিতার আবাসনের CCTV ফুটেজ সংগ্রহে নামল ED
ডায়মন্ড সিটি সাউথ।

টাকা রাখতে আসত কে? জানতে অর্পিতার আবাসনের CCTV ফুটেজ সংগ্রহে নামল ED

  • শনিবার অর্পিতার ডায়মন্ড সিটি সাউথ ও বেলঘরিয়ার ক্লাবটাউন হাইটসের সিসিটিভি ফুটেজ সংগ্রহের প্রক্রিয়া শুরু করেছেন তারা। প্রাথমিক তদন্তে গোয়েন্দাদের অনুমান, খাবার ডেলিভারি দিতে আসার নাম করে টাকা রাখতে আসতেন পার্থ চট্টোপাধ্যায়ের আস্থাভাজন কর্মীরা।

অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাটে টাকা রাখতে আসত কারা? কারাই বা নিয়ে গেল অর্পিতার দামি গাড়িগুলি? জানতে এবার সিসিটিভি ফুটেজের সূত্র ধরে তদন্তে নামছেন ইডির গোয়েন্দারা। সঙ্গে সংগ্রহ করা হচ্ছে আবাসনদুটির ভিজিটরস এন্ট্রি বুক। গোয়েন্দাদের আশা, এতে স্পষ্ট হবে ঠিক কী ভাবে অর্পিতার ফ্ল্যাটে জমেছে টাকার পাহাড়।

শনিবার বিকেলে সিজিও কমপ্লেক্স ইডির দফতর সূত্রে জানা গিয়েছে, উদ্ধার হওয়া টাকার সূত্র খুঁজতে এবার ময়দানে নামছেন তারা। ইডি আধিকারিকদের প্রশ্ন, যে দুটি আবাসন থেকে টাকার পাহাড় উদ্ধার হয়েছে তার নিরাপত্তা অত্যন্ত কড়া। কোনায় কোনায় রয়েছে সিসিটিভি। তার পরেও কী ভাবে এত টাকা মজুত হল, অথচ কাকপক্ষীতেও টের পেল না?

এই রহস্য উন্মোচনে গোয়েন্দাদের হাতিয়ার সিসিটিভি ফুটেজ। তাই শনিবার অর্পিতার ডায়মন্ড সিটি সাউথ ও বেলঘরিয়ার ক্লাবটাউন হাইটসের সিসিটিভি ফুটেজ সংগ্রহের প্রক্রিয়া শুরু করেছেন তারা। প্রাথমিক তদন্তে গোয়েন্দাদের অনুমান, খাবার ডেলিভারি দিতে আসার নাম করে টাকা রাখতে আসতেন পার্থ চট্টোপাধ্যায়ের আস্থাভাজন কর্মীরা। তবে এব্যাপারে এখনও মুখ খোলেননি পার্থ বা অর্পিতা। কারা কারা টাকা রাখতে আসতেন। টাকা আসত কোথা থেকে। সব জানতে সিসিটিভি ফুটেজ ও আবাসনের ভিজিটরস বুক হাতিয়ার হতে পারে বলে অনুমান গোয়েন্দাদের।

 

বন্ধ করুন