বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দুজনের মালিকানা ৫০ শতাংশ করে, ‘অপা ইউটিলিটিজ’-এর নামে রয়েছে ৪টি ফ্ল্যাট
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়।

দুজনের মালিকানা ৫০ শতাংশ করে, ‘অপা ইউটিলিটিজ’-এর নামে রয়েছে ৪টি ফ্ল্যাট

  • এদিন ইডির তরফে জানানো হয়, অর্পিতা ও পার্থর মালিকানায় মোট ৯টি ফ্ল্যাটের সন্ধান পাওয়া গিয়েছে। তার মধ্যে ৫টি ফ্ল্যাট রয়েছে অর্পিতার নামে। ৪টি ফ্ল্যাট রয়েছে অপা ইউটিলিটিজ নামে এই সংস্থার নামে।

বেআইনি টাকা সরাতে অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়ের যৌথ মালিকানায় ২টি কোম্পানির সন্ধান পাওয়া গিয়েছে বলে আগেই ইডি সূত্রে জানা গিয়েছিল। বুধবার ২ অভিযুক্তকে আদালতে পেশ করে তার মধ্যে একটি কোম্পানির নাম প্রকাশ্যে আনলেন ইডির আইনজীবী। অপা ইউটিলিটিজ প্রাইভেট লিমিটেড নামে এই কোম্পানিতে পার্থ – অর্পিতার ৫০ শতাংশ করে মালিকানা রয়েছে। এই সংস্থার নামে ৪টি ফ্ল্যাট কেনা হয়েছিল বলেও দাবি করেছেন ইডির আইনজীবী।

এদিন ইডির তরফে জানানো হয়, অর্পিতা ও পার্থর মালিকানায় মোট ৯টি ফ্ল্যাটের সন্ধান পাওয়া গিয়েছে। তার মধ্যে ৫টি ফ্ল্যাট রয়েছে অর্পিতার নামে। ৪টি ফ্ল্যাট রয়েছে অপা ইউটিলিটিজ নামে এই সংস্থার নামে। এই চারটি ফ্ল্যাটের সন্ধান এখনো পাওযায় যায়নি বলে জানিয়েছেন তারা।

এদিন অর্পিতার ৩ দিনের ও পার্থর ৪ দিনের ইডি হেফাজতের আবেদন জানানো হয়। ইডির তরফে আদালতকে জানানো হয়েছে, ২ জন অভিযুক্তের কাছ থেকেই এখনো অনেক তথ্য পাওয়া বাকি। তাদের মুখোমুখি বসিয়েও জেরা করতে চান গোয়েন্দারা।

 

বন্ধ করুন