বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রাস্তা দখল করে বানিয়েছিলেন পার্টি অফিস, সন্ধের পর অর্পিতাকে নিয়ে যেতেন পার্থ
পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায় 

রাস্তা দখল করে বানিয়েছিলেন পার্টি অফিস, সন্ধের পর অর্পিতাকে নিয়ে যেতেন পার্থ

  • বেহালায় ডায়মন্ড হারবার রোডের পাশে রাস্তা দখল করে তৈরি করে কাচে মোড়া পার্টি অফিস। ভিতরে লাগানো ইনডোর এসি। বাইরে থেকে দেখা যাচ্ছে তার নল। কিছু দূরে রয়েছে শৌচাগার।

এবার পার্থ চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলেলন খোদ তাঁর এলাকারই বাসিন্দারা। রাস্তা দখল করে পার্টি অফিস বানানো ও সেখানে বান্ধবীকে নিয়ে যাওয়ার অভিযোগ তুলেছেন বেহালার বাসিন্দারা। বেহালার ম্যান্টনে ডায়মন্ড হারবার রোড দখল করে বানানো পার্থর ‘জনসংযোগ কেন্দ্র’-এ না কি মাঝে মাঝেই দেখা যেত অর্পিতাকে। তার পর গাড়ি করে গায়েব হয়ে যেতেন ২ জনে।

বেহালায় ডায়মন্ড হারবার রোডের পাশে রাস্তা দখল করে তৈরি করে কাচে মোড়া পার্টি অফিস। ভিতরে লাগানো ইনডোর এসি। বাইরে থেকে দেখা যাচ্ছে তার নল। কিছু দূরে রয়েছে শৌচাগার। এলাকাটি রেলিং দিয়ে ব্যারিকেড করে রেখেছে পুলিশ।

স্থানীয়রা জানাচ্ছেন, মাঝে মাঝেই সন্ধের পর এখানে আসতেন পার্থবাবু। সঙ্গে থাকতেন অর্পিতা। দলীয় কর্মী ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলতেন তিনি। তবে অর্পিতা পার্টি অফিসের ভিতরে ঢুকতেন না। এসি চালিয়ে তিনি গাড়িতেই বসে থাকতেন। রাত বাড়লে অর্পিতাকে নিয়ে কখনও নিরাপত্তারক্ষীদের ছাড়াই অজানা ঠিকানার উদ্দেশে চলে যেতেন পার্থ।

 

 

বন্ধ করুন