বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে পার্থর চাকরি বিক্রির টাকা, আদালতে জানাল ED
ফাইল ছবি

অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে পার্থর চাকরি বিক্রির টাকা, আদালতে জানাল ED

  • আইনজীবী বলেন, অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার ২৮ কোটি টাকা পার্থ চট্টোপাধ্যায়েরই। তার সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে। অর্পিতা মুখোপাধ্যায় নিজে বলেছেন ওই টাকা পার্থর।

অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার টাকা পার্থ চট্টোপাধ্যায়েরই। চাকরি বিক্রির টাকা নিজে অর্পিতার ফ্ল্যাটে রেখেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। আদালতে এমনই জানাল ইডি। ইডির এহেন দাবির পর তৃণমূলকে একযোগে আক্রমণ করেছে বাম ও বিজেপি।

বুধবার ব্যাঙ্কশাল আদালতের বিশেষ PMLA আদালতে পার্থ চট্টোপাধ্যায়কে ভার্চুয়ালি পেশ করা হয়। শুনানিতে বিচারকের কাছে যে কোনও শর্তে জামিন চান পার্থ। তাঁর আইনজীবীরা দাবি করেন, টাকা পার্থর বাড়ি থেকে পাওয়া যায়নি, তাই তাঁর বিরুদ্ধে তছরূপের অভিযোগ আনা যায় না।

পালটা ইডির আইনজীবী বলেন, অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার ২৮ কোটি টাকা পার্থ চট্টোপাধ্যায়েরই। তার সুনির্দিষ্ট প্রমাণ পাওয়া গিয়েছে। অর্পিতা মুখোপাধ্যায় নিজে বলেছেন ওই টাকা পার্থর। পার্থ নিজে ওই টাকা রেখেছিলেন। এই দুর্নীতিতে সরাসরি যুক্ত তিনি।

কৌন বনেগা ক্রোড়পতির নাম করে ফোনে আসছে ভিডিয়ো, ফাঁকা হতে পারে অ্যাকাউন্ট

ইডির এই বক্তব্যকে হাতিয়ার করে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘আমরা প্রথম থেকেই বলেছি তৃণমূল চাকরি বিক্রি করে। এখন টাকা উদ্ধার হতে মানুষ সেটা বুঝতে পারছে। এখনও অনেক টাকা উদ্ধার বাকি। প্রসন্নর মাধ্যমে পার্থর কোটি কোটি টাকা খাটত। এরা গর্হিত অপরাধ করেছে। এদের চরমতম শাস্তি চাই।’

বাম নেতা সুজন চক্রবর্তী বলেন, ‘একজন বান্ধবীর বাড়ি থেকেই ৫০ কোটি বেরিয়েছে। এখনো কত টাকা উদ্ধার বাকি।’

 

বন্ধ করুন