বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার পাহাড়, টাকা গুনতে এলেন ৫ ব্যাঙ্ককর্মী
অর্পিতার ফ্ল্যাটের তালা ভাঙছে ইডি

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটেও টাকার পাহাড়, টাকা গুনতে এলেন ৫ ব্যাঙ্ককর্মী

  • বুধবার সকালে বেলঘরিয়ার রথতলায় ক্লাবটাউন আবাসনে পৌঁছন ইডির গোয়েন্দারা। এই আবাসনে ২টি ফ্ল্যাট রয়েছে অঙ্কিতার। তার মধ্যে একটিতে গেস্ট হাউজ তৈরি করা হয়েছিল। অন্যটিতে নিজে থাকতেন অর্পিতা।

খোঁজ মিলেছে আরও টাকার। শিক্ষক নিয়োগ দুর্নীতিতে গ্রেফতার মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে পাওয়া গেল টাকা। বুধবার ওই ফ্ল্যাটে তল্লাশির সময় টাকা উদ্ধার হয়েছে বলে জানিয়েছেন ইডির গোয়েন্দারা। টাকা গুনতে এসেছেন সরকারি ব্যাঙ্কের আধিকারিকরা। তবে কত টাকা উদ্ধার হয়েছে তা এখনো জানা যায়নি।

বুধবার সকালে বেলঘরিয়ার রথতলায় ক্লাবটাউন আবাসনে পৌঁছন ইডির গোয়েন্দারা। এই আবাসনে ২টি ফ্ল্যাট রয়েছে অঙ্কিতার। তার মধ্যে একটিতে গেস্ট হাউজ তৈরি করা হয়েছিল। অন্যটিতে নিজে থাকতেন অর্পিতা। সেই ফ্ল্যাটে বুধবার দুপুরে দরজা ভেঙে ঢোকে ইডি। এর পর একের পর এক আলমারি ভেঙে গোয়েন্দারা টাকা পেয়েছেন বলে জানা যাচ্ছে। তবে টাকার পরিমাণ কত তা জানা যায়নি।

বুধবার দুপুরে ইডির গোয়েন্দারা ওই ফ্ল্যাটে ঢোকার আধ ঘণ্টার মধ্যে সিজিও কমপ্লেক্সে খবর পাঠান তাঁরা। সিজিও কমপ্লেক্স থেকে আসেন ইডির পদস্থ আধিকারিকরা। আসে আরও কেন্দ্রীয় বাহিনী। বিকেলে জানা যায় সেখানে পাওয়া গিয়েছে আরও টাকা।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৫টি টাকা গোনার যন্ত্র দিয়ে টাকা গুনছেন ব্যাঙ্ককর্মীরা। তবে টাকার পরিমাণ কত তা এখনো জানা যায়নি। তবে টালিগঞ্জের ফ্ল্যাটের থেকেও বেশি টাকা পাওয়া গিয়েছে সেখানে।

 

বন্ধ করুন