বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সিজিও কমপ্লেক্সের সামনে কখন ধরনায় বসছেন মমতা? পার্থর গ্রেফতারিতে প্রশ্ন সুজনের
মমতা বন্দ্যোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়। ফাইল ছবি

সিজিও কমপ্লেক্সের সামনে কখন ধরনায় বসছেন মমতা? পার্থর গ্রেফতারিতে প্রশ্ন সুজনের

  • SSC দুর্নীতিতে টাকা ২৬ ঘণ্টা জেরার পর শনিবার সকাল ১০টা নাগাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। 

পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারির পর সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী। শনিবার সকালে পার্থবাবুর গ্রেফতারির খবর প্রকাশ্যে এলে তিনি প্রশ্ন, ‘এবার কি সিজিও কমপ্লেক্সের সামনে ধরনায় বসবেন মুখ্যমন্ত্রী? নইলে বুঝব উনি ধরা পড়ে যাবেন বলে ভয় পেয়েছেন’।

এদিন সুজনবাবু বলেন, ‘রাজীব কুমারের সময় তো ধরনায় বসেছিলেন মুখ্যমন্ত্রী। এবার কি পার্থবাবুর জন্য সিজিও কমপ্লেক্সের সামনে ধরনায় বসবেন তিনি? না বসলে বুঝব উনি ধরা পড়ে যাওয়ার ভয় পাচ্ছেন। রাজীব কুমার ওনার আপন হল আর পার্থবাবু কেউ নন?’

এর পর সুজনবাবু বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠ বৃত্তে থাকা মুকুল রায়, শোভন চট্টোপাধ্যায়, পার্থ চট্টোপাধ্যায়ের এই পরিণতি হল কেন তার জবাবও তৃণমূলনেত্রীকেই দিতে হবে।’

SSC দুর্নীতিতে টাকা ২৬ ঘণ্টা জেরার পর শনিবার সকাল ১০টা নাগাদ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী তথা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। তার আগে শুক্রবার সন্ধ্যায় টালিগঞ্জে পার্থবাবুর ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বাড়ি থেকে ২১ কোটি টাকা ও ৬০ লক্ষ টাকার গয়না উদ্ধার করেন গোয়েন্দারা। ওই টাকা ও গয়নার উৎস নিয়ে কোনও রকম সদুত্তর দিতে পারেননি অর্পিতা বা পার্থ। এর পর শনিবার সকালে দিল্লি থেকে পার্থবাবুর গ্রেফতারির ব্যাপারে দিল্লি থেকে নির্দেশ পান ইডির কলকাতার গোয়েন্দারা।

 

বন্ধ করুন