বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অর্পিতাকে সঙ্গে নিয়ে বারুইপুরের বাগানবাড়িতে 'বিশ্রাম' নিতে আসতেন পার্থ: Report
অর্পিতা মুখোপাধ্যায় ভাইরাল

অর্পিতাকে সঙ্গে নিয়ে বারুইপুরের বাগানবাড়িতে 'বিশ্রাম' নিতে আসতেন পার্থ: Report

  • স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের কয়েকজন নেতা কর্মীও ওই বাড়িতে যেতেন। মূলত যখন পার্থ চট্টোপাধ্যায় অর্পিতাকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে আসতেন তখন তৃণমূলের লোকজনও কাছে পিঠে ঘোরাঘুরি করতেন।

কয়েকবছর আগের ঘটনা। বারুইপুরের একটি স্কুলে অর্পিতাকে নিয়ে খিচুড়ি খেতে এসেছিলেন তৎকালীন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। সেই বারুইপুরের বাগানবাড়িই আজ চর্চার কেন্দ্রে। বারুইপুরের বেগমপুর পঞ্চায়েতের কাটাখাল-উত্তরভার বাইপাস ধরে কিছুটা এগোলেই পুড়ি এলাকায় রাস্তার ধারেই সুবিশাল বাগানবাড়ি। বাগানবাড়ির নাম বিশ্রাম। বাংলা সংবাদপত্র বর্তমানে প্রকাশিত রিপোর্ট অনুসারে সেই বিশ্রামেই বিশ্রাম নিতে আসতেন পার্থ-অর্পিতা। আর এখানেই প্রশ্ন ওই বাগানবাড়ি আসলে কার নামে?

স্থানীয়দের মতে, তৃণমূলের এক স্থানীয় নেতা ওই বাগানবাড়ির দেখাশোনা করেন। ওই বাগানবাড়ির গেটের সামনে মাঝেমধ্যে এসে থামত মন্ত্রীর গাড়ি। তার সঙ্গে আরও একাধিক গাড়িও থাকত। বারুইপুরে কোনও অনুষ্ঠান থাকলেই ওই বাগানবাড়িতে চলে আসতেন পার্থ। সঙ্গে থাকত অর্পিতা। এমনটাই দাবি স্থানীয়দের। বাড়ির পেছনে সুন্দর পুকুর। সেই পুকুরে ছিপ ফেলতেন অর্পিতা। মূলত বিকেল ও রাতের দিকে তারা আসতেন। ঘণ্টা কয়েক সেখানে কাটিয়ে ফিরে যেতেন তারা। 

স্থানীয় সূত্রে খবর, তৃণমূলের কয়েকজন নেতা কর্মীও ওই বাড়িতে যেতেন। মূলত যখন পার্থ চট্টোপাধ্যায় অর্পিতাকে সঙ্গে নিয়ে ওই বাড়িতে আসতেন তখন তৃণমূলের লোকজনও কাছে পিঠে ঘোরাঘুরি করতেন। কিন্তু কেন ওই বাড়িতে অর্পিতার যাতায়াত বেড়েছিল তা নিয়েও এলাকায় নয়া চর্চা।

 

বন্ধ করুন