বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee-Arpita Mukherjee: ‘‌তেমনভাবে চিনি না’‌, অর্পিতা ঘনিষ্ঠতা সরাসরি এড়ালেন পার্থ চট্টোপাধ্যায়
পার্থ-অর্পিতা।

Partha Chatterjee-Arpita Mukherjee: ‘‌তেমনভাবে চিনি না’‌, অর্পিতা ঘনিষ্ঠতা সরাসরি এড়ালেন পার্থ চট্টোপাধ্যায়

  • এমন সব তথ্য প্রমাণ সামনে রাখার পরও পার্থ চট্টোপাধ্যায় সব অস্বীকার করছেন এবং ভুলে যাচ্ছেন বলে ভান করছেন, ইডি সূত্রে খবর। শান্তিনিকেতনের বাড়ি থেকে যৌথ সম্পত্তির নথি দেখানো হলেও তিনি ফ্যালফ্যাল করে চেয়ে রয়েছেন। যেন মনে হচ্ছে এসব তাঁর অজানা।

পার্থ চট্টোপাধ্যায়কে ইডি গ্রেফতার করতেই সামনে চলে আসে অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা। তারপর একের পর এক ছবি থেকে শুরু করে যৌথ ব্যাঙ্ক অ্যাকাউন্ট, সম্পত্তি, কোটি কোটি টাকা, জমি–বাড়ি, ৩১টি জীবন বিমা পেয়েছে ইডি। এরপরেও পার্থ চট্টোপাধ্যায় দাবি করেছেন, অর্পিতা মুখোপাধ্যায়কে তেমনভাবে তিনি চেনেন না। ইডির অফিসাররা মনে করছেন পার্থের এই মন্তব্য তথ্য গোপনের চেষ্টা।

ঠিক কী বলেছেন পার্থ চট্টোপাধ্যায়?‌ গতকাল, বৃহস্পতিবার অর্পিতা মুখোপাধ্যায় ও পার্থ চট্টোপাধ্যায়কে মুখোমুখি বসিয়ে জেরা করা হয়। ইডি সূত্রে খবর, সেখানেই অর্পিতা মুখোপাধ্যায়কে চেনেন না বলে দাবি করেছেন পার্থ চট্টোপাধ্যায়। ইডি অফিসাররা পার্থকে প্রশ্ন করেন, ‘‌অর্পিতাকে আপনি চেনেন?’‌ উত্তরে পার্থ বলেন, ‘‌না তেমনভাবে চিনি না। অনেকেই আসেন আমার কাছে। তাই দেখেছি। নাকতলার পুজোতেও দেখেছি।’‌ এই মন্তব্যের পরই পার্থকে প্রশ্ন করা হয়, ‘‌অর্পিতার ফ্ল্যাট থেকে এত টাকা উদ্ধার হয়েছে জানেন আপনি?’‌ পার্থ চট্টোপাধ্যায়ের জবাব, ‘‌শুনলাম। তবে ওই টাকা আমার নয়।’‌

আর কী জানা যাচ্ছে?‌ এমন সব তথ্য প্রমাণ সামনে রাখার পরও পার্থ চট্টোপাধ্যায় সব অস্বীকার করছেন এবং ভুলে যাচ্ছেন বলে ভান করছেন, ইডি সূত্রে খবর। শান্তিনিকেতনের বাড়ি থেকে যৌথ সম্পত্তির নথি দেখানো হলেও তিনি ফ্যালফ্যাল করে চেয়ে রয়েছেন। যেন মনে হচ্ছে এসব তাঁর অজানা। এমনকী অর্পিতার সমস্ত জীবন বিমার নমিনি পার্থ চট্টোপাধ্যায়। সেই নথিও দেখানো হয়। তারপরও তিনি অস্বীকার করেন অর্পিতার সঙ্গে ঘনিষ্ঠতার।

কী বলছে তৃণমূল কংগ্রেস?‌ এই বিষয়ে তৃণমূল কংগ্রেসের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ বলেন, ‘‌তদন্ত চলছে। পার্থ চট্টোপাধ্যায় সম্পর্কে সরকারের অবস্থান মুখ্যমন্ত্রী স্পষ্ট করেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও সবটা জানিয়েছেন। সেখানে তদন্তের মাঝে পার্থ কী বলছেন, তা নিয়ে কিছু বলার যুক্তি নেই।’‌ তবে এভাবে সব কিছু অস্বীকার করেছেন বলে ইডি আরও কিছুদিন নিজেদের হেফাজতে রাখতে চাইবেন।

বন্ধ করুন