বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Partha Chatterjee: ‘বিদ্যুৎ বেগে’ বিমানবন্দরে পার্থর অ্যাম্বুলেন্স, মেডিক্যাল পরীক্ষার জন্য উড়ে গেলেন ভুবনেশ্বর
পার্থ চট্টোপাধ্যায়  (Samir Jana/HT Photo)

Partha Chatterjee: ‘বিদ্যুৎ বেগে’ বিমানবন্দরে পার্থর অ্যাম্বুলেন্স, মেডিক্যাল পরীক্ষার জন্য উড়ে গেলেন ভুবনেশ্বর

  • আজকে সকাল ৭টা ৩৫ মিনিট নাগাদ এসএসকেএম হাসপাতাল থেকে বের হয় পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুলেন্স। ৮টা বাজার আগেই সেই অ্যাম্বুলেন্স বিমানবন্দরে পৌঁছে যায়। পাঁচ নম্বর গেট দিয়ে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুলেন্স প্রবেশ করে বিমানবন্দরে।

আজ মেডিক্যাল পরীক্ষার জন্য ভুবনেশ্বর নিয়ে যাওয়া হচ্ছে পার্থ চট্টোপাধ্যায়কে। গতকালই আদালত নির্দেশ দিয়েছিল, এয়ার অ্যাম্বুলেন্সে পার্থ চট্টোপাধ্যায়কে ভুবনেশ্বর এইমসে নিয়ে যেতে হবে। সেই মতো আজ সকাল সকাল এসএসকেএম-এ তৎপরতা বেড়ে যায়। পার্থ চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর সঙ্গে ভুবনেশ্বর যাচ্ছেন। তাছাড়া এসএসকেএম-এর কার্ডিওলজি বিভাগের এক চিকিৎসকও পার্থবাবুর সঙ্গে ভুবনেশ্বর যাচ্ছেন বলে জানা গিয়েছে।

আজকে সকাল ৭টা ৩৫ মিনিট নাগাদ এসএসকেএম হাসপাতাল থেকে বের হয় পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুলেন্স। ৮টা বাজার আগেই সেই অ্যাম্বুলেন্স বিমানবন্দরে পৌঁছে যায়। পাঁচ নম্বর গেট দিয়ে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের অ্যাম্বুলেন্স প্রবেশ করে বিমানবন্দরে। এরপরই সেখান থেকে তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে নিয়ে যাওয়া হয় ভুবনেশ্বরে। সূত্রের খবর, পার্থবাবুকে এদিন নিয়ে যাওয়ার জন্য গুয়াহাটি থেকে একটি এয়ার অ্যাম্বুলেন্স আনা হয়।

উল্লেখ্য, পার্থকে এসএসকেএম হাসপাতালে ভরতির করার নির্দেশ দিয়েছিল ব্যাঙ্কশাল কোর্ট। সেই নির্দেশকে চ্যালেঞ্জ করে হাইকোর্টে যায় ইডি। রবিবার বিকেল থেকে সওয়াল-জবাবের পর রায়দান স্থগিত রেখেছিল হাইকোর্ট। রাত ন'টা নাগাদ হাইকোর্ট নির্দেশ দেয়, সোমবার ভোরে অ্যাম্বুলেন্সে করে পার্থকে কলকাতা বিমানবন্দরে নিয়ে যেতে হবে। সেখান থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ভুবনেশ্বর এইমসে উড়িয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দেয় হাইকোর্ট। ইডির অভিযোগ ছিল, পার্থবাবু এসএসকেএম-এ প্রভাব খাটাচ্ছেন। সেখানে মন্ত্রী ‘রাজার হালে’ আছেন। এই আবহে পার্থর শারীরিক অবস্থার সত্যিকারের আন্দাজ পেতে ভুবনেশ্বর এইমস-এ নিয়ে গিয়ে পরীক্ষা করাতে চান তদন্তকারীরা। সেই আর্জি মেনেই পার্থকে ভুবনেশ্বর নিয়ে যাওয়ার নির্দেশ দেয় উচ্চ আদালত। আজকে দুপুর তিনটের মধ্যে পার্থর শারীরিক অবস্থার রিপোর্ট জমা দিতে হবে এইমস-কে।  

বন্ধ করুন