বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলের প্রতি অভিমান হয়েছে পার্থর, অর্পিতার কথা শুনে একী করলেন প্রাক্তন মন্ত্রী!

দলের প্রতি অভিমান হয়েছে পার্থর, অর্পিতার কথা শুনে একী করলেন প্রাক্তন মন্ত্রী!

পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়। 

দলের প্রাক্তন মহাসচিব। গ্রেফতার হওয়ার পরে একবারও তিনি দলের সম্পর্কে কোনও বিরূপ মন্তব্য করেননি। এবার সেই তারই দলের প্রতি অভিমান হয়েছে বলে খবর।

নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত হয়ে কেন্দ্রীয় এজেন্সির হাতে গ্রেফতার হয়েছিলেন মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়। কিন্তু তারপর থেকে তিনি যতবার দল নিয়ে মুখ খুলেছেন ততবারই তৃণমূলের পাশে দাঁড়িয়েছেন। তবে এবার নাকি সেই পার্থর গলাতেই অন্য় সুর। তিনি তৃণমূলের ভূমিকা নিয়ে পরিচিত মহলে উষ্মা প্রকাশ করেছেন বলে খবর। ঘটনাটা ঠিক কী হয়েছে? 

সূত্রের খবর,  নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত শান্তনু বন্দ্যোপাধ্য়ায় ও কুন্তল ঘোষকে সম্প্রতি দল থেকে বহিষ্কার করা হয়েছে। এদিকে তাদের কেন বহিষ্কার করা হচ্ছে না তা নিয়ে বিভিন্ন মহলে প্রশ্ন উঠছিল। তবে এনিয়ে তৃণমূল এতদিন নানা সাফাই দিচ্ছিল। তবে এবার এনিয়ে পরিচিত মহলে মুখ খুললেন পার্থ নিজেই। পার্থর প্রশ্ন, কুন্তলকে বহিষ্কার করতে কেন এত দেরি হল? কেন আগে তাদের বহিষ্কার করা হল না? তবে পার্থ চট্টোপাধ্য়ায়কে অবশ্য গ্রেফতারের কিছুদিনের মধ্যে তাকে মহাসচিবের পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছিল। তারপরেও তিনি দলের প্রতি তার আনুগত্য বজায় রেখেছেন। 

এদিকে পার্থর ডানা ছাঁটা হলেও এখনও বীরভূমের তৃণমূল জেলা সভাপতির পদে বসে রয়েছেন অনুব্রত মণ্ডল। তাকে এখনও বহিষ্কার করা হয়নি। সামগ্রিক পরিস্থিতিতে অভিমান হয়েছে পার্থর। সূত্রের খবর, পার্থ তার ঘনিষ্ঠ মহলে তৃণমূলের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। হাজার হোক তিনিই তো তৃণমূলের প্রাক্তন মহাসচিব। 

অন্যদিকে বুধবার কলকাতার মেয়র তথা মন্ত্রী ফিরহাদ হাকিম জানিয়েছিলেন, তিনি এই পার্থ দাকে চেনেন না। তবে এবার পরিচিত মহলের মধ্য়ে এনিয়েও মুখ খুলেছেন পার্থ। তিনি জানিয়েছেন, ববি আমাকে না চিনলেও আমি ববি ও ববির পরিবারকে চিনি। 

কার্যত পদে পদে দলের প্রতি অভিমান ঝড়ে পড়ছে। তবে প্রকাশ্য়ে এনিয়ে তিনি সংবাদমাধ্যমের কাছে মুখ খুলতে চাননি। 

 পাশাপাশি পরিচিত মহলে পার্থর দাবি,  মন্ত্রীর সঙ্গে এসএসসির কোনও সম্পর্ক নেই। কোনওরকম বেআইনী কাজকে তিনি সমর্থন করেন না। পরিচিত মহলে প্রশ্ন পার্থর। এর সঙ্গেই পরিচিত মহলে তিনি জানিয়ে দেন, জামিন পাওয়ার পরে তিনি সবার আগে নিজের কেন্দ্রে যাবেন। পাশাপাশি পরবর্তী শুনানির দিন তাকে যেন ৫ মিনিট নিজের কথা বলার সুযোগ দেওয়া হয়। আর্জি প্রাক্তন মন্ত্রীর।

এদিকে  অর্পিতা মুখোপাধ্য়ায়ের প্রসঙ্গে তিনি অবশ্য একেবারেই নীরব ছিলেন। প্রশ্ন শুনে ধীরে ধীরে পুলিশের হাত ধরে সামনের দিকে এগিয়ে যান। তবে সম্প্রতি ভার্চুয়াল মাধ্যমে অর্পিতাকে লাভ সাইন দেখিয়েছিলেন পার্থ। পালটা অর্পিতা নিজেও পার্থর প্রতি তার বিশেষ বন্ধুত্বের বহিঃপ্রকাশ করেছিলেন। 

 

বাংলার মুখ খবর

Latest News

বিশ্ব সেরা খাদ্য তালিকায় বাংলার চিংড়ি মালাই! জায়গা শীর্ষ ৫০ সামুদ্রিক খাবারেও ইলিশ থেকে মটন! শোভন-সোহিনীর বউভাত ঘরোয়া হলে কী হবে, খাবারের মেনুু এলাহি, দেখুন- ছাত্র আন্দোলনে অগ্নিগর্ভ বাংলাদেশে ভারতীয়দের জন্য অ্যাডভাইসারি জারি দূতাবাসের হার্দিককেই অধিনায়ক চাই- T20I-র নেতা হিসাবে সূর্যের নাম উঠতেই প্রতিবাদে ঝড় বাংলায় তৈরি হবে আরও এক বিমানবন্দর, চলছে ব্রিটিশ জমানার এয়ারস্ট্রিপের সমীক্ষা ভিডিয়ো: ছন্দে নেই বাবর আজম! ১৮ বছরের তরুণের সামনে পাক তারকার ল্যাজে গোবরে অবস্থা হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.