বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ED-র ডাক পেলে CGO-তে গেলেন পার্থর জামাই, চলছে বয়ান রেকর্ড

ED-র ডাক পেলে CGO-তে গেলেন পার্থর জামাই, চলছে বয়ান রেকর্ড

কল্যাণময় ভট্টাচার্য ও পার্থ চট্টোপাধ্যায়।

গত ১৪ সেপ্টেম্বর BCM ইন্টারন্যাশনাল স্কুলে তল্লাশি চালায় ইডি। যদিও তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন কল্যাণময়বাবু। তাঁকে তলব করে সিবিআই। গত ২৬ সেপ্টেম্বর কলকাতায় ফিরেই সোজা সিবিআইয়ের দফতরে হাজির হন তিনি।

শিক্ষক নিয়োগ দুর্নীতিতে এবার ইডির জেরার মুখে পার্থ চট্টোপাধ্যায়ের জামাই কল্যাণময় ভট্টাচার্য। বুধবার বিকেলে সিজিও কমপ্লেক্সে পৌঁছন তিনি। পিংলার বিসিএম ইন্টারন্যাশনাল স্কুলে বিনিয়োগের টাকা কোথা থেকে এল এব্যাপারে তাঁর কাছে জানতে চাইছেন গোয়েন্দারা।

নিয়োগ দুর্নীতির তদন্তে নেমে পশ্চিম মেদিনীপুরের পিংলায় পার্থ চট্টোপাধ্যায়ের জামাইয়ের নামে বিশাল স্কুলের খোঁজ পান গোয়েন্দারা। জানা যায়, বাবলি চট্টোপাধ্যায় মেমোরিয়াল স্কুল নামে ওই স্কুল নির্মাণে বিনিয়োগ করা হয়েছে কয়েক কোটি টাকা। স্কুল তৈরি হয়েছে কল্যাণময়বাবুর পৈত্রিক গ্রামে। দেখভাল করেন তাঁর ২ মামা। ওই স্কুলের পরিচালন সমিতির সভাপতি কল্যাণময় ভট্টাচার্য নিজে।

গত ১৪ সেপ্টেম্বর BCM ইন্টারন্যাশনাল স্কুলে তল্লাশি চালায় ইডি। যদিও তখন মার্কিন যুক্তরাষ্ট্রে ছিলেন কল্যাণময়বাবু। তাঁকে তলব করে সিবিআই। গত ২৬ সেপ্টেম্বর কলকাতায় ফিরেই সোজা সিবিআইয়ের দফতরে হাজির হন তিনি। তাঁকে এক প্রস্থ জেরা করেন গোয়েন্দারা। বুধবার তাঁকে ডেকে পাঠিয়েছে ইডি।

শিক্ষক নিয়োগ দুর্নীতির টাকা কোথায় কোথায় বিনিয়োগ হয়েছে তা জানতে উঠেপড়ে লেগেছে ইডি। সূত্রের খবর, বিসিএম ইন্টারন্যাশনাল স্কুল তৈরিতে নিয়োগ দুর্নীতির টাকা ব্যবহার করা হয়েছে বলে জানতে পেরেছেন গোয়েন্দারা। এদিন এব্যাপারে কল্যাণময়বাবুর বয়ান রেকর্ড করছেন তাঁরা। পার্থ চট্টোপাধ্যায়ের একমাত্র কন্যা সোহিনী চট্টোপাধ্যায়ের স্বামী কল্যাণময় ভট্টাচার্য।

 

বন্ধ করুন